ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অবশেষে বালাম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১২
অবশেষে বালাম

 

জনপ্রিয় সঙ্গীত শিল্পী বালাম নিজস্ব গানের স্বতন্ত্র আঙ্গিক তৈরির মাধ্যমে সুপরিচিতি পান। তার আগের অ্যালবামগুলোর মধ্যে ‘বালাম’ ও ‘বালাম-২’ পায় ব্যাপক সাফল্য ।

কিন্তু ৩য় অ্যালবাম দূর্ভাগ্যজনকভাবে অডিও বাজারে খুব একটা আলোড়ন তৈরি করতে পারেনি । তাই কি বালাম চতুর্থ অ্যালবাম বের করার জন্য এতটা সময় নিচ্ছেন!

গত প্রায় একবছর ধরে বালামের নতুন কোন অ্যালবাম বের হয়নি। দুই বছর আগে প্রকাশিত হয়েছিলো বালামের ৩য় একক অ্যালবাম এরপর থেকে অডিও বাজারে তার দেখা নেই। মাঝে মধ্যে কিছু স্টেজ প্রোগ্রাম ও টিভি শোতে তাকে দেখা গেছে । কিন্তু অডিও বাজারে বালাম ছিলেন একবারেই অনুস্থিত ।

গত রোজার ঈদে বালামের ৪র্থ অ্যালবামটি বের করার কথা ছিল । কিন্তু তা আর  বের হয়নি। পরে বালাম জানিয়েছিলেন, কোরবানি ঈদে অ্যালবামটি রিলিজ দেবেন। রহস্যময় কারনে তখনও তাকে অ্যালবামটি মুক্তি দিতে দেখা যায়নি। যদিও এ সময় বালাম বলেছেন অ্যালবামটির কাজ তিনি শেষ করে এনেছেন। অবশেষে বালামের নতুন একক অ্যালবামটি বের হতে যাচ্ছে এবারের বিশ্ব ভালোবাসা দিবসে। এ অ্যালবামটির নাম দেয়া হয়েছে ‘বালাম ৪’। বালাম জানিয়েছেন, রোমান্টিক, সেডিস্ট, ম্যালোডিয়াস ও সুন্দর লিরিকের এ অ্যালবামটি ভালোবাসা দিবসে ভক্তদের শুভেচ্ছা জানাতে রিলিজ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বাংলাদেশ সময় ১২০০, জানুয়ারি ২৭,২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।