ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

বিনোদন

টিজারেই ‘মাফিয়া কুইন’ আলিয়া ভাটের চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
টিজারেই ‘মাফিয়া কুইন’ আলিয়া ভাটের চমক টিজারের দৃশ্যে আলিয়া ভাট

সঞ্জয়লীলা বনশালীর বহুল আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার মুক্তি পেল। আর টিজারেই অনন্য অবতারে দর্শকদের চমক দেখালেন অভিনেত্রী আলিয়া ভাট।

 

কামাথিপুরাকে কখনও অমাবস্যার অন্ধকার ঢেকে দিতে পারে না। কামাথিপুরায় থাকেন গাঙ্গুবাই। এমনই মন্তব্য দিয়ে টিজার শুরু হয় ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র। যেখানে আলিয়া ভাটকে একেবারে অনন্য অবতারে দেখা যায়। গাঙ্গুবাইতে আলিয়াকে দেখে চমকে গেছেন দর্শকরা।

কামাথিপুরায় যৌনপল্লী গড়ে তোলেন গাঙ্গুবাই। তার কথা ছাড়া সেখানে যেমন সূর্যের উদয় হয় না, তেমনি সেখানে পাখি ডাকতে গেলেও অনুমতি নিতে হয় গাঙ্গুবাইয়ের। কামাথিপুরাকে হাতিয়ার করেই গাঙ্গুবাই কীভাবে রাজনীতির মঞ্চ থেকে ক্ষমতার অলিন্দে নিজের উপস্থিতি জানান দিতে শুরু করেন, সেই গল্পই তুলে ধরা হয় সঞ্জয় লীলা বনশালীর সিনেমায়।  

টিজার মুক্তি পাওয়ার আগে প্রকাশ্যে আসে সঞ্জয় লীলা বনশালীর সিনেমার পোস্টার।  ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে জল্পনা শুরু হয়। অবশেষে সিনেমার টিজার মুক্তি পাওয়ায় অন্তর্জালে তা ভাইরাল হয়ে যায়।  

দেখুন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ টিজার:

চলতি বছরের ৩০ জুলাই মুক্তি পাবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa