ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

বিনোদন

একসঙ্গে দুই সিনেমায় আসিফ নূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
একসঙ্গে দুই সিনেমায় আসিফ নূর চিত্রনায়ক আসিফ নূর

একসঙ্গে দুইটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ অভিনেতা আসিফ নূর। এমডি মোতালেব পরিচালিত ‘মন যারে চায়’ ও জাফর আল মামুন পরিচালিত ‘এক পশলা বৃষ্টি’তে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি সিনেমা দুইটিতে যুক্ত হয়েছেন বলে জানান আসিফ নূর। এরই মধ্যে রাজধানীর একটি লোকেশনে ‘মন যারে চায়’ সিনেমার শুটিং শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে এর শুটিংয়ে ‘এক পৃথিবী প্রেম’খ্যাত এই তারকার অংশ নেবেন বলে জানা যায়।

সিনেমাটি প্রসঙ্গে আসিফ নূর বলেন, ‘অভিনয়টা আমি একেবারে হৃদয় থেকে করি। তাই ব্যবসায়ের শত ব্যস্ততার মাঝেও সিনেমার জন্য সময় বের করি। চেষ্টা করি ভালো গল্পে কাজ করতে, তবে সংখ্যার চেয়ে মানের গুরুত্ব আমার কাছে বেশি। আমার নতুন দুইটি সিনেমার গল্পই ভালো মানের। সিনেমা দুইটি নিয়ে আমি বেশ আশাবাদী। ’

‘মন যারে চায়’ সিনেমাতে আসিফের বিপরীতে রয়েছেন অভিনেত্রী সেলিনা আফ্রি। তারা এর আগে একসঙ্গে ‘মায়া’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। আর ‘এক পশলা বৃষ্টি’ সিনেমায় এই অভিনেতার সহশিল্পী কায়েস আরজু ও আঁচল। দুইটি সিনেমাই প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে আসিফ নূরের। গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) তার অভিনীত ও শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa