ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

বিনোদন

তৃণমূলে যোগ দিলেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
তৃণমূলে যোগ দিলেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষরা তৃণমূলে যোগ দিলেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক প্রমুখ

কলকাতা: টালিগঞ্জ স্টুডিওপাড়া এখন দুইভাগে বিভক্ত। রাজনৈতিক রং লেগেছে সেখানেও।

কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা রুদ্রনীল, যশ, হিরণসহ একঝাঁক তারকা। এবার রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিপাড়ার একঝাঁক তারকা।

মুখ্যমন্ত্রীর অতি ঘনিষ্ঠ বলে পরিচিত পরিচালক রাজ এবং অভিনেত্রী জুন মালিয়া। দুজনের বিয়েতেও উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। এবার একেবারে তৃণমূল পরিবারের সদস্য হিসেবে নাম লেখালেন তারা। অন্যদিকে অভিনেত্রী সায়নী ঘোষ সম্প্রতি বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছিলেন। আর বুধবার নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের একটি সভায় তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিউডের অন্যতম নির্মাতা রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়, মানালী দে, জুন মালিয়া, অভিনেতা কাঞ্চন মল্লিক প্রমুখ। টলিউডের একঝাঁক তারকার সঙ্গে তৃণমূলে যোগ দিয়েছেন ক্রিকেটার মনোজ তিওয়ারিও।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) টলিউডের এই তারকারা তৃণমূলে যোগ দেওয়ার পর সায়নী ঘোষকে নিয়ে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সায়নী টুইটারে দুটো কথা বলেছিলেন। তারপর থেকেই সায়নীকে একের পর এক হুমকি দেওয়া হচ্ছে। কেন সায়নীকে এভাবে হুমকি দেওয়া হচ্ছে, ভয় দেখানো হচ্ছে বলে প্রকাশ্য জনসভা থেকে প্রশ্ন তোলেন তৃণমূল নেত্রী।

সম্প্রতি টেলিভিশন চ্যানেলের টক শোয়ে হাজির হয়ে বিতর্কে জড়ান সায়নী ঘোষ। তিনি দুর্গাপূজায় গরুর মাংস রান্না করেন বলে মন্তব্য করেন। টক শোয়ে সায়নীর ওই মন্তব্যের পরপরই জোরালো সমালোচনার মুখে পড়েন তিনি। সায়নীকে সমর্থন করেছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। সায়নীকে সমর্থন করায় দেবলীনা দত্তর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন বিজেপি এক নেতা। এ নিয়ে বেশকিছুদিন সরগরম ছিল টলিউড। আলোচিত ওই ঘটনার পর এবার ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

২২ তারিখ শহরের এক পাঁচতারা হোটেলে একঝাঁক টলিতারকার সঙ্গে দেখা করেছেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর। মোদীর মন্ত্রীসভার সদস্যের সঙ্গে সেই বৈঠকে যেমন হাজির ছিলেন টলিউডের বড়মাপের প্রযোজকরা তেমনই উপস্থিত ছিলেন প্রথমসারির তারকারাও।

রাজনৈতিক মহলের মতে একুশের বিধানসভা নির্বাচন বিজেপি এবং তৃণমূল উভযের কাছেই ‘প্রেস্টিজ ফাইট’। ফলে কেউই কাউকে একইঞ্চিও জমি ছাড়তে নারাজ। আর তার আঁচ পড়েছে টলিউডে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
ভিএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa