ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

বিনোদন

হুইলচেয়ার ব্যবহারের কারণ জানালেন কপিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
হুইলচেয়ার ব্যবহারের কারণ জানালেন কপিল হুইলচেয়ারে বসা কপিল শর্মা

সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে হুইলচেয়ারে বসা অবস্থায় দেখা যায় ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মাকে। সে সময়কার ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর কপিল ভক্তরা তার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

তবে কপিল ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিষয়টি ততটা গুরুতর নয়। জিমে ব্যায়াম করতে গিয়ে সামান্য আঘাত পেয়েছেন তিনি। চিকিৎসা চলছে। তিনি আশা করছেন, খুব শিগগিরই সুস্থ হয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরবেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ভাইরাল হওয়া কপিলের ভিডিওতে দেখা যায়, হুইলচেয়ারে বসে মুম্বাই এয়ারপোর্ট থেকে বাইরে যাচ্ছেন কপিল শর্মা। পাপারাৎজিরা তাকে এই অবস্থায় দেখে কাছে গিয়ে অসুস্থতার কারণ জানতে চান। এতে সঙ্গে সঙ্গে রেগে ওঠেন কপিল। তাদের সরিয়ে দিতে নিজের সহযোগীদের নির্দেশ দেন এবং পাপারাৎজিদের ‘বোকার দল’ বলে সম্বোধন করেন তিনি।  

কপিলের এমন খারাপ আচরণের জন্য অনেকে তার সমালোচনা করছেন। তবে অসুস্থতার কারণ দেখিয়ে ভক্তরাও এই কমেডিয়ানের পক্ষ নিচ্ছেন।

এদিকে ৩৯ বছর বয়সী এই তারকা কিছুদিন আগে পুত্রের বাবা হয়েছেন। যেজন্য তিনি তার জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ থেকেও সাময়িক বিরতি নিয়েছেন।  
বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa