ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও ছেলের মা হলেন কারিনা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
আবারও ছেলের মা হলেন কারিনা 

অপেক্ষার অবসান ঘটিয়ে পতৌদি পরিবারে হাজির আরেক সদস্য। রোববার (২১ ফেব্রুয়ারি) দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী কারিনা কাপুর খান।

বড়ভাই হলেন ছোট্ট তৈমুর। চতুর্থ সন্তানের বাবা হলেন সাইফ আলী খান।

২০১৬-তে প্রথমবার মা হয়েছিলেন কারিনা কাপুর। রোববার মুম্বাইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি নার্সিংহোমে দ্বিতীয় সন্তানের জন্ম দেন অভিনেত্রী। খবর অনুযায়ী মা ও সন্তান দু-জনেই সুস্থ রয়েছেন। গতকালই তাকে দেখতে গিয়েছিলেন পরিবারের সদস্যারা।  

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছিল চলতি সপ্তাহের মাঝামাঝি সময় থেকেই। সঠিক সময় না জানা গেলেও প্রস্তুতি শুরু হয়ে যায়। দফায় দফায় কারিনার খোঁজ খবর নিয়েছে তার পরিবার। গত বৃহস্পতিবারও করিনার মা ববিতা কাপুর, বড়বোন কারিশমা কাপুর সকলেই এসেছিলেন সাইফ-কারিনার বাড়িতে।

প্রসঙ্গত, কোনও অবস্থাতেই কাজের সঙ্গে আপোস করেননি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, আমি সেই ১৭ বছর বয়স থেকে কাজ করে যাচ্ছি। আমি সবসময় নিজের মতো করে কাজ করতেই ভালোবাসি। যখন যেটা মনে হয়েছে করেছি। এবারও আমি অন্তঃসত্ত্বা অবস্থাতে কাজ করে গেছি। তবে সাবধানে, কারণ, আমার বাড়িতে একটা ছোট্ট শিশু আছে, সেটা মাথায় রেখে।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।