ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে নতুন জুটি জেফ ও শ্রেয়া

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১২
ভালোবাসা দিবসে নতুন জুটি জেফ ও শ্রেয়া

ঢালিউডের চলতি শিল্পী সংকট কাটাতে অনেক নির্মাতাই চেষ্টা করছেন নতুন মুখ উপহার দিতে। এবারের ভালোবাসা দিবসে এরকমই এক নতুন জুটি দর্শকদের উপহার দিলেন পরিচালক অপূর্ব রানা।

কমল সরকারের কাহিনী ও অপূর্ব রানার পরিচালনায় নতুন ছবি ‘জীবনে তুমি মরনে’। এ ছবিতে জেফ ও শ্রেয়া প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছেন। ছবিটি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১০ ফেব্রুয়ারি বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ছবিটির গল্পে দেখা যাবে, নায়ক জেফ টাকার নেশায় জীবন জুয়ায় মেতে উঠেন। ধন-সম্পদের মালিক হওয়ার নেশায় বেছে নেয় জুয়া খেলার পথকে। অসৎ পথে টাকা কামাতে গিয়ে অপরাদ জগতে জড়িয়ে পরে তিনি। সেখানে তার পরিচয় হয় গডফাদার ইরফার চৌধুরির সঙ্গে। অপরাদ জগতে একে অন্যের প্রতিদ্বন্দী হয়ে উঠেন তারা। এক সময় শত্রু ইরফার চৌধুরীর মেয়ে শ্রেয়ার প্রেমের পড়ে যান জেফ। ইরফার চৌধুরীর তাদের ভালোবাসার খবর জানতে পেরে জেফকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন। এরপর নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে ছবির গল্প এগিয়ে যায়।

‘জীবনে তুমি মরনে’ ছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্র নায়ক সোহেল রানা। এছাড়া আমান ও সিথিয়া সহ আরো অনেকে অভিনয় করেছেন। এ ছবিতে সংগীত পরিচালনা করেছেন জাভেদ আহমেদ কিসলু। চিত্র গ্রহনের দায়িত্বে ছিলেন এম এ কাইয়ুম। এ ছবিটি প্রযোজনা করেছেন আইরিন সুলতানা ও গিয়াস উদ্দিন এবং পরিবেশনায় দায়িত্বে আছে এ ওয়ান প্রোডাকশন।

বাংলাদেশ সময় ১৪২০, জানুয়ারি ২৬,২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।