ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

একুশে ফেব্রুয়ারিতে নৈনামিকের নতুন গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
একুশে ফেব্রুয়ারিতে নৈনামিকের নতুন গান

আসছে ২১শে ফেব্রুয়ারিতে নৈনামিক ব্যান্ডের নতুন গান ‘ফেব্রুয়ারি’। গানের কথা লিখেছেন সঞ্জীবন চক্রবর্তী আর এতে সুর ও কণ্ঠ দিয়েছেন নৈনামিক-এরই কণ্ঠশিল্পী রেইন।

 

নতুন আঙ্গিকে অমর একুশে ফেব্রুয়ারির জন্য তৈরি হচ্ছে গানটি।

এই গানটি সম্পর্কে নৈনামিক ব্যান্ডের প্রধান মো. গালিব হাসান বলেন, আমাদের ৪র্থ মৌলিক গান ‘ফেব্রুয়ারি’। মূলত সংগীতের মূল ধারাকে বুকে ধারণ করে এর প্রতিটি স্তরকে সঙ্গী করে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি, আগামীতেও যাবো। আমরা চাই আমাদের গানগুলি দেশের প্রতিটি প্রান্তে ছড়িয়ে পড়ুক এবং মানুষ সুস্থ ও শুদ্ধ সংগীতকে সাদরে গ্রহণ করুক। আর এটাই আমাদের কাম্য।  

তিনি বলেন, বাংলাদেশ নাট্য নির্মাতাদের অ্যাসোসিয়েশন ডিরেক্টরস গিল্ড-এর জন্য আমরা ‘ডিরেক্টরস গিল্ড’ শিরোনামে তৈরি করছি নতুন আরও একটি গান।

নৈনামিক ইতোমধ্যেই বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে প্রকাশ করেছে তাদের প্রথম মৌলিক গান ‘দেশ বাংলাদেশ’ এবং গত ডিসেম্বরে প্রকাশ করেছে দেশের শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের নিয়ে গান ‘নির্ভীক চোখ’। সেই সঙ্গে মহান বিজয় দিবস নিয়ে ‘যোদ্ধা’ ও ‘বিজয়ের দিন’ শিরোনামে আরও ৩টি গান প্রকাশ করেছে।

এছাড়াও নৈনামিক-এর মৌলিক ২টি গান ভিডিও আকারে আসবে। যার ভিডিওটি নির্মাণ করবে নাট্য নির্মাতা ইমন সাদী।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।