ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমির খানের শুটিং স্পটে আগুন

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১২
আমির খানের শুটিং স্পটে আগুন

বলিউড পারফেক্টশনিস্ট আমির খান টিভিতে একটি টক শোতে প্রথম অংশ নিচ্ছেন। এটি অবশ্য হচ্ছে তার নিজের প্রডাকশন থেকেই।

টক শোর শুটিংয়ের প্রথম দিনই দূভার্গ্যবশত দূর্ঘটনার মুখোমুখি হতে হয়েছে তাকে।   মাধ আইল্যান্ডের একটি স্পটে এই শোর শুটিং করতে গিয়ে হঠাৎ আগুন লেগে যায় সেটে।   এতে অনেক ক্ষয়-ক্ষতি হলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি।

নতুন টক শো-এর শুটিংয়ের জন্য আমির খানের প্রডাকশনের  একটি ইউনিট সম্প্রতি মাধ আইল্যান্ডে যায়। সেদিন রাতেই শুটিংয়ের প্রস্তুতি নেয়া শুরু হয়েছিল। সে সময় বৈদ্যুতিক সার্কিট থেকে কয়েক সেকেন্ডের মধ্যে আগুন লেগে যায়। আগুনের লেলিহীন শিখা কয়েক মিনিটের মধ্যে শুটিংয়ের পুরো সেট ছাই করে দেয়  ।

প্রত্যক্ষদর্শী একজন জানিয়েছেন , এটা মর্মান্তিক এক ঘটনা ছিল। শুটিংয়ের জন্য পুরো টিমটি ২৩ জানুয়ারি বিকেলে সেখানে গিয়ে পৌঁছায়। ঘটনার সময় লাইট ও সেটের মোট ২০ জন সেখানে কাজ করছিলেন। হঠাৎ ইলেক্ট্রিক সমস্যার কারণে আগুন লাগে এবং মিনিটের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। সৌভাগ্যের জোড়ে প্রত্যেকেই সেখান থেকে বেরিয়ে অসেন। স্পটের অনেক ক্ষতি হলে সৌভাগ্যক্রমে কেউ আহত হন নি। ক্ষয়ক্ষতির বিষয়ে জানতে চাইলে তিনি জানান , ক্ষয়ক্ষতির পরিমাণটা এখনো সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে শিগগিরই আমির খানের এই টক শোর শুটিং শুরু করা এখানে সম্ভব হচ্ছে না ,এটা নিশ্চিত।
আমির খানের প্রডাকশন হাউজের এক কর্মকর্তা জানিয়েছেন, অনেক বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি সেদিন। আমাদের জন্য সৌভাগ্য যে, কারো কোন ক্ষতি হয়নি তা । ক্ষয়ক্ষতির পরিমান নিশ্চিত হলেই আমরা তা সারিয়ে তোলার পদক্ষেপ নিব। ’

মিস্টার পারফেক্টশনিস্টের প্রডাকশনে হাউজের প্রথম এ টিভি শো শুরুতেই যে বিপদের সম্মুখীন হল তাতে নিরাশ হয়েছেন তিনি। স্পটটির পুরো মেরামতের পর আবারো শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন আমির খান।

বাংলাদেশ সময় ১৩২০, জানুয়ারি ২৬, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।