ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মেহেন্দির সাজে বিয়ের জন্য প্রস্তুত দিয়া মির্জা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
মেহেন্দির সাজে বিয়ের জন্য প্রস্তুত দিয়া মির্জা হবু বরের সঙ্গে দিয়া মির্জা

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই পালি হিলের বাসিন্দা ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সারবেন দিয়া।

এমন খবর নিয়ে গত সপ্তাহ থেকে জল্পনা শুরু হয়। বিয়ে নিয়ে বেশি আড়ম্বর করবেন না দিয়া। কার্যত চুপিসারেই বলিউড অভিনেত্রী দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়বেন বলে খবর পাওয়া যায়। যেমন কথা তেমনি কাজ। বিয়ের দিন সকালে নিজের মেহেন্দি রঙা হাতের ছবি শেয়ার করেন দিয়া।  

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে মেহেন্দি রাঙা হাতের ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী। দিয়ার মেহেন্দির ছবি প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর বিয়ে নিয়ে সরগরম হয়ে উঠতে শুরু করে আন্তর্জাল।  

বিয়ের আগের রাতে সেলিব্রিটি ম্যানেজার পূজা দাদলানি একটি ছবি শেয়ার করেন। যেখানে দিয়ার সঙ্গে দেখা যায় অভিনেত্রীর হবু বর বৈভব রেখিকে। ওই ছবিতে 'ওয়েলকাম আওয়ার ক্রেজি ফ্যামিলি দিয়া মির্জা' বলে ক্যাপশন জুড়ে দেন পূজা। প্রসঙ্গত শাহরুখ খান-সহ একাধিক তারকার ম্যানেজার হিসেবে বিভিন্ন সময় কাজ করতে দেখা যায় পূজা দাদলানিকে।

মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা বৈভব রেখির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান দিয়া মির্জা। লকডাউনের সময় অর্থাৎ গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া। চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর এবার ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। বিশেষ কোনও আড়ম্বর নয়, নিজেদের মতো করেই দিয়া এবং বৈভব একে অপরকে আপন করে নেবেন।

প্রথম স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনও মন্তব্য করেননি। তবে বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিল বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা যায়। সেকারণেই নাকি সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।