ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সপরিবারে করোনার ভ্যাকসিন নিলেন রুনা লায়লা ও আলমগীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
সপরিবারে করোনার ভ্যাকসিন নিলেন রুনা লায়লা ও আলমগীর ভ্যাকসিন দেওয়ার সময় ক্যামরে বন্দি হন রুনা লায়লা-আলমগীর

মহামারি করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা ও চিত্রনায়ক আলমগীর।  

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে তাদের পরিবারের মোট ৯ সদস্য ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন।

ফেসবুকে ভ্যাকসিন নেওয়ার বিষয়টি জানিয়ে অনুভূতি প্রকাশ করেন রুনা লায়লা নিজেই।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আজ পরিবারের সদস্য এবং কর্মীদের সঙ্গে নিয়ে কোভিড-১৯ এর ভ্যাকসিন নিলাম। আমরা মোট ৯ জন ভ্যাকসিন নিয়েছি। সুন্দর পরিবেশে দ্রুত পরিষেবা পেয়ে আমরা খুব সন্তুষ্ট। চিকিৎসক অত্যন্ত দক্ষ এবং নার্সও অত্যন্ত সহায়ক ও যত্নশীল ছিলেন।  

সবাইকে ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানিয়ে রুনা লায়লা লেখেন, ‘যারা ভ্যাকসিন নিতে এখনো দ্বিধায় আছেন বা অনিচ্ছুক, তাদের সবাইকে বলব, এটা একেবারে নিরাপদ। আমি সবাইকে দৃঢ়ভাবে অনুরোধ জানাচ্ছি, আপনার নিজের সুরক্ষা এবং আপনার পরিবারসহ চারপাশের সকলের জন্য যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিন। আল্লাহ সবার মঙ্গল করুক।

বিনোদন অঙ্গনের তারকাদের মধ্যে এখন পর্যন্ত করোনা ভ্যাকসিন নিয়েছেন সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।