ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

বিনোদন

যশকে নিয়ে সিনেমা দেখতে গেলেন নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
যশকে নিয়ে সিনেমা দেখতে গেলেন নুসরাত যশ ও নুসরাত

কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের সঙ্গে অভিনেতা যশের প্রেমের গুঞ্জন রয়েছে বেশ কিছুদিন ধরে। এই সম্পর্কের কারণে নুসরাতের সঙ্গে নিখিল জৈনের সংসারে ফাটল ধরেছে বলেও খবর শোনা যায়।

এমন গুঞ্জনের মধ্যে নিজের সিনেমার প্রিমিয়ারে যশকে সঙ্গে নিয়ে হাজির হয়েছেন নুসরাত। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) একসঙ্গে তারা দু’জন ‘ডিকশনারি’ দেখতে যান।

একসঙ্গে প্রিমিয়ারে হাজির হাওয়ায় নুসরাত ও যশের প্রেমের গুঞ্জনকে আরও উসকে দিলো। তবে প্রকাশ্যে আসার পর তারা দু’জনই সাবলীল ছিলেন। অনুষ্ঠানে নুসরাত ও যশ নিজেদের কোনো রকম আড়াল করার চেষ্টা করেননি বলেও জানায় পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম।  

নুসরাত অভিনীত ‘ডিকশনারি’র আগে ‘এসওএস কলকাতা’ মুক্তি পেয়েছিল। সেই সিনেমাটির প্রিমিয়ারে স্বামী নিখিল জৈনকে নিয়ে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। একসঙ্গে ছবি তুলে এই দম্পতি তখন সামাজিক মাধ্যমেও ছবি প্রকাশ করে। কিন্তু এবার আর নিখিল ছিলেন না নুসরাতের সঙ্গে।

২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য নুসরাত। গুঞ্জন রয়েছে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’থেকে লাইমলাইটে আসা অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। সম্প্রতি এই অভিনেতার সঙ্গে ঘুরতে রাজস্থানেও গিয়েছেন তিনি। তবে প্রেমের বিষয়টিও নাকচ করে দিয়েছেন নুসরাত।

প্রসঙ্গত, ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’তে নুসরাত জাহান ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের মোশাররফ করিম। এটি শুক্রবার (১২ ফেব্রুয়ারি) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa