ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টুইটার ছাড়ার হুমকি দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
টুইটার ছাড়ার হুমকি দিলেন কঙ্গনা কঙ্গনা রনৌত

টুইটার কর্তৃপক্ষকে জোরালো ধমক দিলেন বলিউডের ‘বিতর্কের রানি’ কঙ্গনা রনৌত। টুইটার ছেড়ে স্বদেশী ‘কুঅ্যাপ’ ব্যবহারের আগাম ঘোষণাও দিলেন ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী।

 

এক সপ্তাহ ধরে ভারতের কৃষক আন্দোলন নিয়ে আন্তর্জাতিক তারকা বনাম ভারতীয় তারকাদের টুইট-যুদ্ধ লেগে রয়েছে। সেই পরিপ্রেক্ষিতে কঙ্গনার দু’টি টুইট সরিয়ে ফেলে টুইটার কর্তৃপক্ষ। কারণ হিসেবে টুইটার জানিয়েছিল, কঙ্গনা তার টুইটে ওই সংস্থার বিধিভঙ্গ করেছেন। কী টুইট করেছিলেন কঙ্গনা, তা জানা যায়নি। কঙ্গনার টুইটার অ্যাকাউন্টে টুইটারের কেবল দু’টি নোটিস নজরে এসেছিল।

বুধবার (১০ ফেব্রুয়ারি) ফের একটি নোটিস দেয় টুইটার। সেটি শেয়ার করে কঙ্গনা দু’টি পোস্ট করেছেন। তার বক্তব্য, ‘কে তোমাদের দেশের বিচারপতি বানিয়েছে? তোমরা ঠিক এক জোট হয়ে মানুষকে অপমান করবে। যেন সংসদের অনির্বাচিত সদস্য। তোমরা এমনকী দেশের প্রধানমন্ত্রী সাজারও চেষ্টা করো। কে তোমরা শুনি? এক দল নেশাখোর তোমরা! আমাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করো?’

আবারও একটি টুইট করে হুমকি দেন কঙ্গনা। তিনি বলেন, ‘তোমাদের দিন শেষ টুইটার। এখন থেকে কুঅ্যাপ ব্যবহার করবে সবাই। সেখানে আমার অ্যাকাউন্টের সমস্ত তথ্য সকলকে শিগগিরই জানাব। দেশের প্রস্তুত কুঅ্যাপ ব্যবহার করতে সত্যিই খুব উচ্ছ্বসিত। ’

এছাড়া মঙ্গলবার থেকেই অভিনেত্রী কঙ্গনা রনৌতের দু’টি পোস্ট নিয়ে বিশ্বজুড়ে চর্চা শুরু হয়েছে। একটিতে বিশ্বখ্যাত বর্ষীয়ান অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে নিজের তুলনা করেছেন কঙ্গনা। আর একটিতে টম ক্রুজের সঙ্গে। ‘কেবল মেরিল স্ট্রিপ নয়, টম ক্রুজের চাইতেও দক্ষ আমি’, দাবি করেন অভিনেত্রী। কঙ্গনার এমন আত্মপ্রচারের সমালোচনা করেছেন অনেকেই।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।