ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মহেশ বাবুর সঙ্গে রাজামৌলির জঙ্গল অ্যাডভেঞ্চার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
মহেশ বাবুর সঙ্গে রাজামৌলির জঙ্গল অ্যাডভেঞ্চার মহেশ বাবু ও এস এস রাজামৌলি

‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির আগামী সিনেমা হতে যাচ্ছে টলিউডের রাজপুত্র মহেশ বাবুর সঙ্গে। জানা গেছে, আফ্রিকান জঙ্গলে অ্যাডভেঞ্জার, নাটকীয়তা, অ্যাকশন ও টানটান উত্তেজনায় পূর্ণ থাকবে এ সিনেমা।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম জানায়, মহেশ বাবুর সঙ্গে রাজামৌলি নতুন সিনেমার কাজ ২০২২ সালে শুরু করবেন। তেলুগু সিনেমার শীর্ষ এই নির্মাতা ও সুপারস্টার মহেশের একসঙ্গে কাজ করার খবর ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরি করেছে।  

নির্ভরযোগ্য সূত্রে সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানায়, একের পর এক পিরিয়ড ড্রামা নির্মাণের পর এস এস রাজামৌলি ও তার বাবা কে ভি বিজয়েন্দ্র মহেশ বাবুর সঙ্গে নতুন জগতে পরিক্রমা করবেন। জঙ্গল বিত্তিক অ্যাডভেঞ্চারের সিনেমা হবে এটা। আফ্রিকান জঙ্গলেই হবে শুটিং। এমন সব দৃশ্যায়ন থাকবে এ সিনেমায় যা ভারতীয় চলচ্চিত্রে ইতোপূর্বে কখনও দেখা যায়নি। ভিএফএক্সের কাজও থাকবে প্রচুর। সিনেমাটিতে কাজ করতে মুখিয়ে আছেন মহেশ বাবুও।

এস এস রাজামৌলি এখন ব্যস্ত ৩৫০ কোটি রুপি বাজেটের সিনেমা ‘আরআরআর’ নির্মাণে। মেগাবাজেটের এ সিনেমায় অভিনয় করছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগণসহ অনেকেই।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।