ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০০ পর্বে ‘নো প্রবলেম’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১২
১০০ পর্বে  ‘নো প্রবলেম’

ধারাবাহিক নাটক ‘নো প্রবলেম’-এর ১০০তম পর্ব পূর্ণ করতে যাচ্ছে ২৬ জানুয়ারি বৃহস্পতিবার। বাংলাভিশনে প্রচারিত এই ধারাবাহিকটির কাহিনী গড়ে উঠেছে প্রাইভেট ইউনিভার্সিটিতে পড়তে আসা ৫ জন ছেলে-মেয়ের জীবনযাত্রা নিয়ে।



নজরুল ইসলাম ও সৌমি ইসলামের রচনা এবং অম্লান বিশ্বাসের পরিচালনায় ‘নো’ প্রবলেম নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, চিত্রলেখা গুহ, শম্পা রেজা, শিরিন বকুল, খায়রুল আলম সবুজ, ইন্তেখাব দিনার, জেনি, নাফিজা, কল্যান, মেহজাবিন, তিনু, নিশো, ইশানা, তাহসিন, হাসান শাহরিয়ার, রজত, রিজভি, আইরিন, আসাদ প্রমুখ।

ঢাকার নাগরিক জীবনে তারুণ্যের যে জয়গান তারই বড় অংশের প্রতিচ্ছবি এই ধারাবাহিকটি। মিথুন, প্রীতি, মাহী, সুমন, তুর্না ও ফারাহ্ এমনই একদল তরুণ যারা সমাজের বিভিন্ন শ্রেনী থেকে এক প্রাইভেট ইউনিভার্সিটিতে ভর্তি হয়। এদের মাঝেই এক সময় গড়ে ওঠে গভীর বন্ধুত্ব। শ্রেনীগত বাধা, আঞ্চলিকতার বাঁধা, ভিন্ন জীবন ধারা ইত্যাদির উর্ধ্বে বন্ধুত্বের শ্বাশ্বত রূপটি ধরা দেয় তাদের মধ্যে। ব্রোকেন পরিবারের সন্তান মিথুন থাকে বাবার সাথে। স্বামী-সন্তান ফেলে মায়ের চলে যাওয়াটা মিথুনের কাছে কখনোই অস্বাভাবিক লাগে না। বাবাকে ছেড়ে যাবে তাও সম্ভব হয়না কারন বাবার একাকিত্ব। ফারাহ্-কে দেখলে সকলের থেকে আলাদা মনে হয়। নির্দ্বিধায় সত্যকে মিথ্যা আর মিথ্যাকে সত্য বানিয়ে ভ্যাবাচ্যাকা খাওয়াবে- মনে হবে সত্যটা বুঝি মিথ্যাই আর মিথ্যাটা হলো সত্য। বন্ধুত্বের নানা টানাপোড়েন, ক্লাস-পরীক্ষা-আড্ডা, এ্যাডভেঞ্চার, সমসাময়িক বিভিন্ন মজার ঘটনার গতিময়তার মধ্যদিয়ে নাটকটির কাহিনী এগিয়ে যায় ।

বাংলাভিশনে ২৬ নভেম্বর বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটি ধারাবাহিক নাটক ‘নো প্রবলেম’-এর ১০০ তম পর্ব প্রচারিত হবে।

বাংলাদেশ সময় ১৭৩৫, জানুয়ারি ২৫, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।