ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিদেশি হ্যাকারের হাতে বাপ্পী চৌধুরীর ফেসবুক পেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
বিদেশি হ্যাকারের হাতে বাপ্পী চৌধুরীর ফেসবুক পেজ বাপ্পী চৌধুরী

বেশ ঝামেলায় পড়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি তার এক মিলিয়ন ফলোয়ার বিশিষ্ট ভেরিফাইড ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে বলে জানিয়েছেন।

 

বিষয়টি নিয়ে বেশ বিব্রত আছেন তিনি। কিছুদিন পর পর ফেসবুক পেজ আইডি হ্যাক হলে মানসিক এক যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হয় বলে জানান বাপ্পী।

বাপ্পী জানান তার ফেসবুক পেইজ উদ্ধারের কাজ চলছে। পেইজ থেকে বিভিন্ন ধরনের ভিডিও নানারকম পোস্ট দেওয়া হচ্ছে। যেগুলো ভিন্ন ভাষার। যা অনেকেরই বোধগম্য হচ্ছে না। বাপ্পী ভক্তদের সতর্ক করে বলেন, আপনারা আমার পেইজ থেকে কোনো ধরনের বার্তার সাড়া দেবেন না। বিদেশি একটি হ্যাকার গোষ্ঠী এই কাজ করে বলে মনে হচ্ছে। তবে পেইজটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি দ্রুত সময়ে এতে সফল হবো।

এর আগেও হ্যাকারদের কবলে পড়েছিল বাপ্পির ফেসবুক অ্যাকউন্ড, গ্রুপ ও  পেজ।  সে সময় জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল, অভিনেত্রী মুমতাহিনা টয়া ও পুজা চেরির ফেসবুক আইডি হ্যাকড হয়।  

এই চিত্রনায়ক বলেন, বর্তমানে ফেসবুক পেইজ সচল না থাকা খুবই বিব্রতকর।  ছবির প্রচারণরা একটা বড় জায়গা তো ফেসবুক। তাই পেজটা খুব জরুরি, আর সবচেয়ে বড়ো কথা হ্যাকাররা খুব বাজে কাজে পেইজ দখল করে তৎপর থাকে। অনেক ধরনের অপরাধ সংঘঠিত হয়। যেটা বড়ো ধরনের বিপদেও ফেলতে পারে।

এদিকে বাপ্পী চৌধুরীর হাতে রয়েছে প্রায় অর্ধডজন সিনেমা। খুব শিগগির এসব সিনেমার শুটিং শুরু করবেন তিনি। শুটিং শেষ করেছেন আশরাফ শিশিরে‘৫৭০’ সিনেমার। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় বাপ্পির নায়িকা অপু বিশ্বাস। ‘ডেঞ্জার জোন’ ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষা। অন্যদিকে থমকে থাকা ছবি ‘ঢাকা ২০৪০’ শুটিংও শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।