ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

অনন্ত জলিলের ‘নেত্রী’ ছাড়লেন ইফতেখার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
অনন্ত জলিলের ‘নেত্রী’ ছাড়লেন ইফতেখার ইফতেখার চৌধুরী, রাজ রিপা, বর্ষা ও অনন্ত জলিল

১০ বছরের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে গত ডিসেম্বরে চিত্রপরিচালক ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমার মহরতে সস্ত্রীক হাজির হতে দেখা যায় চিত্রনায়ক অনন্ত জলিলকে। তখন এই অভিনেতা ঘোষণা দেন তার পরবর্তী সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ নির্মাণ করবেন ইফতেখার।

কিছুদিনের মধ্যে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু একবারের শেষ মুহূর্তে এসে ‘বিজলী’খ্যাত এই নির্মাতা জানালেন, তিনি সিনেমাটি পরিচালনা থেকে সরে দাঁড়িয়েছেন।  

শনিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইফতেখার চৌধুরী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লেখেন, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি আমার পরিচালনা করার কথা ছিল, কিন্তু ‘মুক্তি’ সিনেমা নিয়ে ব্যস্ততার কারণে আমি সিনেমাটির কাজ ছেড়ে দিতে বাধ্য হয়েছি। শুটিং নিয়ে ব্যস্ত থাকায় এ বিষয়ে কিছু জানাতে পারি নেই। ‘মুক্তি’ শেষ করেই ‘লন্ডন লাভ’ সিনেমার কাজ শুরু করতে হবে। তাই অনেক বেশি ব্যস্ততার কারণে ‘নেত্রী’ পরিচালনা করছি না। সঠিক সময়ে বিষয়টি জানাতে না পারায় আমি দুঃখিত’।

তিনি আরও জানান, অনন্ত জলিলের সঙ্গে তার অন্য আরেকটি নতুন সিনেমার কাজ হবে। যে তথ্য সময় মতো জানিয়ে দেবেন তিনি।

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, অভিনেতা ও সাংসদ রবি কিষান ও অভিনেতা প্রদীপ রাওয়াতের ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায় অভিনয় করার কথা রয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বর্ষাকে। জানা যায়, সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় নির্মাতা উপেন্দ্র মাধব।

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষার। কিন্তু সিনেমাটির মুক্তির পর এ পরিচালকের সঙ্গে এ তারকা দম্পতিকে আর কখনো অভিনয় করতে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa