ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

গিটারের সঙ্গে মেজবাহ বাপ্পীর কণ্ঠে রবীন্দ্রসংগীত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
গিটারের সঙ্গে মেজবাহ বাপ্পীর কণ্ঠে রবীন্দ্রসংগীত মেজবাহ বাপ্পী

রিয়েলিটি শো’য়ের মাধ্যমে সংগীতাঙ্গনে পরিচিতি পেয়েছেন কণ্ঠশিল্পী মেজবাহ বাপ্পী। গত বছর থেকে নিজের ইউটিউব চ্যানেলে নতুন গান প্রকাশে মনোযোগী দিয়েছেন।

এখন পর্যন্ত বেশকিছু কাভার সং ও দুইটি মৌলিক গান প্রকাশ করেছেন তিনি।

এবার শ্রোতাদের জন্য রবীন্দ্রসংগীত ‘মাঝে মাঝে তব দেখা পাই’ নতুন করে গাইলেন বাপ্পী। তবে শুধুমাত্র গিটারের সঙ্গে গানটি গেয়েছেন তিনি। রোববার (০৭ ফেব্রুয়ারি) মেজবাহ বাপ্পী অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাচ্ছে।

এ প্রসঙ্গে মেজবাহ বাপ্পী বাংলানিউজকে বলেন, ‘রবীন্দ্রসংগীত অনেকে অনেকভাবে গেয়েছেন, গাইছেন। যেহেতু রবীন্দ্রনাথ ঠাকুরের গান বাণী প্রধান, তাই আমি চেষ্টা করেছি শুধু গিটারের তালে কথাগুলোকে প্রাধান্য দিতে। আশা করছি শ্রোতাদের গানটি ভালো লাগবে’।

তিনি আরও জানান, গানটির সঙ্গে গিটার বাজিয়েছেন সাইদ রিয়েল। আর সাউন্ড ডিজাইন করেছেন বর্ণ চক্রবর্তী। গত মাসে এটি রেকর্ড হয়েছে।

২০১২ সালে চ্যানেল আই সেরা কণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান মেজবাহ বাপ্পী। এরপর ২০১৮ সালে কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ গানের প্রতিযোগী হয়ে বেশ প্রশংসা পান তিনি।

তার সর্বশেষ প্রকাশিত মৌলিক গান ‘রাগ কমলে ফোন করিস’। ২০২০ সালের শেষ দিনে নতুন বছরের জন্য ইউটিউবে এটি প্রকাশ পায়। মেজবাহ বাপ্পীর সঙ্গে গানটিতে কণ্ঠ মেলান অবন্তী সিঁথি।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa