ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

টুইট করতে কত নিয়েছেন রিহানা, জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
টুইট করতে কত নিয়েছেন রিহানা, জানালেন কঙ্গনা

ভারতের কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করতে মার্কিন পপ তারকা রিহানা নাকি খালিস্তানপন্থীদের কাছ থেকে প্রচুর টাকা নিয়েছেন। কোনপ্রকার তথ্যপ্রমাণ ছাড়াই এমনই দাবি তুলে টুইটারে শোরগোল ফেলে দিয়েছেন বলিউডের ‘বিতর্কের রানি’ কঙ্গনা রনৌত।

কৃষক আন্দোলন নিয়ে রিহানার টুইটের পর তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। সামাজিকমাধ্যম জুড়ে কঙ্গনার একের পর এক টুইট প্রকাশ্যে আসার পর জোরদার আলোচনা শুরু হয়ে যায়। এরপর একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে মার্কিন পপ তারকার বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। ১০০ কোটির বিনিময়ে রিহানা ভারতের কৃষকদের তাতিয়ে তোলার চেষ্টা করছেন বলে অভিযোগ করেন বলিউড ‘কুইন’।

কঙ্গনা আরও বলেন, করোনা আতিমারির জেরে মার্কিন মুলুক যখন জর্জরিত, সেই সময় কেন মুখ খোলেননি রিহানা। এমনকী, ক্যাপিটল হিলে হামলার সময়ও মুখ বন্ধ করে ছিলেন পপ তারকা। তাহলে হঠাৎ করে কেন ভারতের কৃষক আন্দোলন নিয়ে রিহানা মুখ খুলতে গেলেন, প্রশ্ন তোলেন কঙ্গনা।

তবে কঙ্গনার এমন দাবির দু’দিন পরেই নতুন খবর প্রকাশ্যে আসে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, আলোচিত টুইটটি করতে একটি পিআর ফার্ম থেকে আড়াই মিলিয়ন ডলার (১৮ কোটি রুপি) নিয়েছেন রিহানা। আর সেই ফার্মটির সঙ্গে খালিস্তানি আন্দোলনের যোগসূত্র রয়েছে বলে জানানো হয় প্রতিবেদনে।  

All bow down to @KanganaTeam's X-Rays! pic.twitter.com/FU6wxlMkGD

— Vagabond (@ExMachina1196) February 5, 2021

স্কাইরকেট নামের ওই ফার্মের একজন পরিচালক মো ঢালিওয়াল, যিনি কানাডাভিত্তিক পোয়েটিক জাস্টিস ফাউন্ডেশনের (পিজেএফ) প্রতিষ্ঠাতা। সুইডিশ পরিবেশ কর্মী গ্রেটা থানবার্গকে বিতর্কিত ‘টুলকিট’ এই পিজেএফই তৈরি করে দিয়েছিল বলে প্রতিবেদনে জানানো হয়।  

এমন খবর প্রকাশ্যে আসার পর নিজের বক্তব্য পাল্টান কঙ্গনা রনৌত। এরপর তিনি টুইটারে লেখেন, ‘এত কম! এ তো আমার বন্ধুদেরও উপহার দিই। সে এত সস্তা!

এদিকে কৃষক আন্দোলন নিয়ে একের পর এক সমালোচনা এবং আক্রমণের পরও তারা আন্দোলনকারীদের পাশেই রয়েছেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন গ্রেটা থানবার্গ ও মিয়া খলিফা। তারা এ বিষয়ে দ্বিতীয়বার মুখ খুললেও পাল্টা কোনও মন্তব্য এখনও করতে শোনা যায়নি পপ তারকা রিহানাকে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa