ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সমালোচনায় বিদ্ধ সুরসম্রাজ্ঞীও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
সমালোচনায় বিদ্ধ সুরসম্রাজ্ঞীও লতা মঙ্গেশকর

ভারতে চলমান কৃষক আন্দোলন নিয়ে সামাজিকমাধ্যমে তোলপাড় চলছেই। এমনকি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরও বাদ পড়েননি সমালোচনার আক্রমণ থেকে।

 

আন্তর্জাতিক অঙ্গন থেকে ভারতের কৃষক আন্দোলনের সমর্থনে পপ তারকা রিহানা, পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গ ও সাবেক পর্ন তারকা মিয়া খলিফা টুইটারে পোস্ট দেওয়ার পর সামাজিকমাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়া জানান ভারতের তারকারা। বলিউড, সংগীত ও ক্রিকেট জগতের তারকারা যাদের অনেকেই এতদিন কোনো বিষয়ে মন্তব্য করেননি তারাও এসময় মুখ খুলেছেন।  

ইতোমধ্যে কৃষক আন্দোলনের মধ্যে খালিস্তানপন্থীদের অনুপ্রবেশ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। তিনি তো বরাবরই সব বিষয়ে সোচ্চার। টুইটারকে যেন একপ্রকার রণক্ষেত্র বানিয়ে নিয়েছেন তিনি। অভিনেত্রী স্বরা ভাস্কর, তাপসী পান্নুদের মতো অনেকেই তীব্র সমালোচনা করেন কঙ্গনার অবস্থানকে। ইতোমধ্যে ক্রিকেটার রোহিত শর্মাকে আক্রমণ করে দেওয়া কঙ্গনার একটি পোস্ট মুছে দিয়েছে টুইটার।  

শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবি শাস্ত্রী, অক্ষয় কুমার, অজয় দেবগণ, সুনীল শেঠি, করণ জোহরদের মতো প্রথম সারির অনেক তারকাই এখন সোচ্চার হয়েছেন, যদিও সাধারণত তাদের স্পর্শকাতর বিষয়ে ইতোপূর্বে সম্পৃক্ত হতে দেয়া যায়নি। এঁদের দলে এবার সুর মিলিয়েছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর।  

ঐক্যবদ্ধ ভারতের কথা স্মরণ করিয়ে টুইটারে লতা মঙ্গেশকর লেখেন, ‘ভারত এক অপূর্ব দেশ। আমরা ভারতীয়রা মাথা উঁচু করে চলি। একজন গর্বিত ভারতবাসী হিসেবে আমার পূর্ণ বিশ্বাস, দেশের যেকোনো সমস‌্যা ও ইস্যুর সমাধান আমরা নিজেরাই করতে পারব দেশের মানুষের স্বার্থ মাথায় রেখে। ’

#IndiaTogether #IndiaAgainstPropaganda pic.twitter.com/JpUKyoB4vn

— Lata Mangeshkar (@mangeshkarlata) February 3, 2021

তার এই টুইট শেয়ার করে পক্ষে-বিপক্ষে অনেকেই রিটুইট করেন। একের পর এক নেতিবাচক মন্তব্যও ধেয়ে আসে তার দিকে। টুইটার ব্যবহারকারীদের একাংশের কেউ কেউ রসিকতাও করেছেন। কেউ লিখেছেন, লতা দিদিকে কষ্ট করে টাইপও করতে হয়নি। যা বড় ভাই পাঠিয়েছিল, কপি করে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa