ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

দূরত্ব ঘুচিয়ে এক ফ্রেমে জয়া-মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
দূরত্ব ঘুচিয়ে এক ফ্রেমে জয়া-মিথিলা এক ফ্রেমে জয়া-মিথিলা

সৃজিত মুখার্জির সিনেমার নায়িকা জয়া আহসান আর ঘরণী মিথিলার মধ্যে বেশ আগে থেকেই দূরত্ব ছিল। ‘সৃজিলা’র বিয়েতে বহু তারকার সমাগম হলেও আমন্ত্রণ পেয়েছিলেন না জয়া।

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা। তবে আলোচনাটা তা নিয়ে নয়। নন্দনে সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে।

যে ছবি আবার নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সৃজিতপত্নী মিথিলা। সেই ছবিতে অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা, সৃজিত মুখার্জি, জয়া আহসানকে এক সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে।

একসময় শোনা যেত পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক সিনেমায় অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।  

শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও নিমন্ত্রণ পাননি জয়া। গুঞ্জন, মিথিলার আপত্তিতেই নাকি জয়াকে নিমন্ত্রণ করা হয়নি। যদিও রিসেপশনে পরিচালকের অন্যান্য বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।  

তবে এবার কলকাতায় আয়োজিত বাংলাদেশ ফিল্ম ফেস্টিভ্যালে দেখা গেল অন্যরকম ছবি। একফ্রেমে লেন্সবন্দি হলেন জয়া ও মিথিলা। আপাতত তাদের দূরত্ব মিটলো বলেই মনে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa