ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পর্দা করায় মানুষ এখন বেশি সম্মান করে: সুজানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
পর্দা করায় মানুষ এখন বেশি সম্মান করে: সুজানা সুজানা জাফর

অনেকদিন ধরেই মিডিয়ায় দেখা নেই একসময়ের জনপ্রিয় অভিনেত্রী-মডেল সুজানা জাফরের। সম্প্রতি তিনি জানিয়েছেন, এখন তিনি পর্দানশীন হওয়ায় অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই।

মডেল-অভিনেত্রী সুজানা জাফর বছরের বেশিভাগ সময়ই বিদেশে কাটান। ইদানীং তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়েও থাকেন। অবশ্য, সুজানা বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক।  

মূলত নিজের ফ্যাশন হাউজ ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন সুজানা। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক। যদিও এখনই নিজেকে পুরাদস্তুর ফ্যাশন ডিজাইনার বলতে নারাজ সুজানা। নিছক নিজের ভালো লাগা থেকেই ডিজাইন করেন তিনি।

সুজানা জাফর গণমাধ্যমকে জানান, অভিনয়-মডেলিং সব তিনি ছেড়ে দিয়েছেন প্রায় দুই বছর হলো। তিনি বলেন, মানুষ এখনো আমাকে ভালোবাসে সেটা আমি বুঝি তাদের রেসপন্স, তাদের ম্যাসেজ, তাদের রেসপেক্ট দেখে। আমার কাছে মনে হচ্ছে, মানুষের কাছে আগের থেকে এখন বেশি রেসপেক্ট পাই।

শুধু ব্যবসায়ের ব্যস্ততা নয়, এর সঙ্গে তিনি পর্দা করাও শুরু করেছেন। আর পর্দানশীন হয়ে মেকআপ, সাজগোজ করে অভিনয় করতে যাওয়াটা যে খুব বেখাপ্পা লাগবে তা তিনি ভালোই বোঝেন। তাই অভিনয়টা মন থেকেই ছেড়ে দিয়েছেন তিনি। তার ফেসবুক পেজজুড়ে ইসলামের প্রচার করেন নিয়মিত।  মিডিয়াতে ফিরে আসার কোন চিন্তাই নেই তার।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।