ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

বিনোদন

প্রশান্ত নীলের সিনেমায় প্রভাসের বিপরীতে শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
প্রশান্ত নীলের সিনেমায় প্রভাসের বিপরীতে শ্রুতি হাসান প্রভাস ও শ্রুতি হাসান

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসানের ৩৫তম জন্মদিনের উপহার হয়ে বড় ঘোষণা এলো। ‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীলের আগামী সিনেমা ‘সলার’-এ সুপারস্টার প্রভাসের বিপরীতে শ্রুতির অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষণা এলো এদিনেই।

 

নির্মাতা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মস এক টুইটবার্তায় শ্রুতি হাসানের ছবি শেয়ার করে লেখে, ‘সলার’ সিনেমায় আপনাকে নিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। পর্দায় আপনার জাদু ছড়ানো দেখতে আমরা মুখিয়ে আছি।  

সহ-অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে বার্তা দিয়েছেন ‘বাহুবলী’খ্যাত তারকা প্রভাসও। তিনি ফেসবুকে লেখেন, ‘অত্যন্ত শুভ জন্মদিন শ্রুতি হাসান। তোমার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। ’ 

‘সলার’ সিনেমাতেই প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করবেন প্রভাস ও শ্রুতি। চলতি জানুয়ারি মাসের শুরুতেই হায়দ্রাবাদে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। সিনেমাটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করবেন প্রশান্ত নীল।  

এর আগে সুপারহিট কন্নড় সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ নির্মাণ করে নিজের ধাঁচ চিনিয়েছেন প্রশান্ত নীল। এখন ‘চ্যাপ্টার টু’র পোস্ট প্রোডাকশনের কাজ গুছিয়ে নিচ্ছেন তিনি। আগামী গ্রীষ্মেই মুক্তি পাবে সিনেমাটি।  

এবার নতুন অ্যাকশন-ড্রামা নিয়ে প্রশান্তের ঘোষণা, প্রভাসকে এমন অবতারে দেখা যাবে যা ইতোপূর্বে কেউ কখনও দেখেনি।  

‘এটা খুবই উত্তেজনাপূর্ণ সিনেমা। আর আমার চরিত্রটা অত্যন্ত উগ্র। এটা সত্যিই এমন কিছু যা ইতোপূর্বে আমি কখনই করিনি। এটি সর্বভারতীয় সিনেমা হবে। তাই এর সেটে উপস্থিত হওয়ার জন্য আমি মুখিয়ে আছি’, কিছুদিন আগেই বলেছিলেন প্রভাস।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa