ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কায় মুগ্ধ কার্ডি বি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
প্রিয়াঙ্কায় মুগ্ধ কার্ডি বি কার্ডি বি এবং ‘দ্য হোয়াইট টাইগার’র একটি দৃশ্যে প্রিয়াঙ্কা ও আদর্শ গৌরব

বিশ্বজুড়ে দারুণ প্রশংসিত হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ও প্রযোজিত নেটফ্লিক্স সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’। এবার এ সিনেমায় মুগ্ধতা প্রকাশ করলেন জনপ্রিয় মার্কিন র‌্যাপার-গীতিকার কার্ডি বি।

 

‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমায় প্রিয়াঙ্কার পাশাপাশি অভিনয় করেছেন আদর্শ গৌরব ও রাজকুমার রাও। তবে সিনেমাটিতে অভিনয়ে প্রতিষ্ঠিত তারকা প্রিয়াঙ্কা ও রাজকুমারকেও ছাড়িয়ে গেছেন আদর্শ গৌরব, অন্তত সমালোচকরা এমনটাই বলছেন।  

অরবিন্দ আদিগা রচিত ম্যান বুকার পুরস্কারজয়ী উপন্যাস অবলম্বনে একই নামে নির্মিত হিয়েছে ‘দ্য হোয়াইট টাইগার’। সিনেমাটি দেখে অন্যদের মতো মুগ্ধ হয়েছেন কার্ডি বিও। ২৮ বছর বয়সী এই মার্কিন গায়িকা সিনেমাটি দেখে সামাজিকমাধ্যমে তার অনুভূতি প্রকাশ করেছেন। তিনি লেখেন, ‘হোয়াইট টাইগার সত্যিই চমৎকার একটি সিনেমা। আমি কান্না করে ফেলেছিলাম এবং আবেগ নিয়ন্ত্রণ করতে পারছিলাম না। ’

শুধু কার্ডি বি নয়। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও যারপরনাই মুগ্ধ সিনেমাটি দেখে। স্ত্রী-অভিনেত্রী প্রিয়াঙ্কা ও এ সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন তিনি। তিনি বলেন, প্রযোজক ও অভিনেত্রী হিসেবে আমার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জন্য আমি অত্যন্ত গর্বিত। সবাই দেখুন সিনেমাটি। এই সৃজনশীল নির্মাতাদের অভিনন্দন।  

দেখুন ‘দ্য হায়াইট টাইগার’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।