ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেটফ্লিক্সে দেখা যাবে ‘ডুব’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
নেটফ্লিক্সে দেখা যাবে ‘ডুব’ 'ডুব' সিনেমার একটি দৃশ্য

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত আলোচিত সিনেমা ‘ডুব’ মুক্তি পেতে যাচ্ছে আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। আগামী ৫ ফেব্রুয়ারি থেকে প্ল্যাটফর্মটিতে সিনেমাটি দেখা যাবে।

পরিচালক ফারুকী বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, সাম্প্রতিক নেটফ্লিক্সের সঙ্গে ‘ডুব’ নিয়ে যুক্তি সম্পন্ন হয়েছে।

এছাড়া ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স তাদের আসন্ন কনটেন্টের লিস্টে ‘ডুব’র নামটি স্থান দিয়েছে। দেখানো হচ্ছে ৫ ফেব্রুয়ারি থেকে দর্শক সিনেমাটি উপভোগ করতে পারেন।

‘ডুব’-এর মাধ্যমে প্রথমবার বাংলাদেশের কোনো সিনেমায় অভিনয় করেছিলেন বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খান। এতে আরও রয়েছেন- বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী, কলকাতার পার্ণো মিত্র ও ব্রাত্য বসু। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান আইকে কোং।

২০১৭ সালের ২৭ অক্টোবর ‘ডুব’ সারা দেশে মুক্তি পায়। এরপর বিশ্বের বিভিন্ন উৎসব অংশ নেওয়ার পাশাপাশি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড তথা অস্কারেও সিনেমাটি পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।