ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

বিনোদন

বিদ্যুতের নায়িকা রুক্মিণী, গর্বিত দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
বিদ্যুতের নায়িকা রুক্মিণী, গর্বিত দেব দেব-রুক্মিণী ও 'সনক' সিনেমার পোস্টারে বিদ্যুৎ

বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রের। প্রথম হিন্দি সিনেমায় তিনি নায়ক হিসেবে পাচ্ছেন বিদ্যুৎ জামওয়ালকে।

 

‘সনক’ নামের সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছে গত মঙ্গলবার (২৬ জানুয়ারি)। যেখানে অ্যাকশন অবতারে ধরা দিয়েছেন ‘ফোর্স’খ্যাত এই অ্যাকশন অভিনেতা। আর সেই পোস্টটি শেয়ার দিয়ে রুক্মিণী সিনেমাটিতে অভিনয় করছেন বলে জানান। তবে তার লুক এখনও প্রকাশ করা হয় না।

এদিকে প্রেমিকা রুক্মিণীর বলিউড যাত্রায় বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেতা দেব অধিকারী। দেবের হাত ধরেই বড় পর্দায় অভিষেক ঘটেছিল এই অভিনেত্রীর। .

বিদ্যুৎ জামওয়ালের পোস্টার শেয়ার করে রুক্মিণীকে শুভেচ্ছা জানিয়েছেন ‘পাগলু’খ্যাত অভিনেতা। তিনি লেখেন, ‘‘তোমাকে নিয়ে আমি গর্বিত। এবার গোটা বাংলার নাম উজ্জ্বল কর। তুমি শাসন করতেই জন্মেছ। ‘সনক’ সিনেমার গোটা টিমের জন্য রইল অনেক শুভকামনা’’।  

১৩ বছর বয়স থেকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত রুক্মিণী। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে টলিউডে যাত্রা শুরু তার। এরপর থেকে এখন পর্যন্ত মোট ৬টি বাংলা সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘সুইজারল্যান্ড’, এতে রুক্মিণীর বিপরীতে দেখা গেছে আবির চট্টোপাধ্যায়কে।


অ্যাকশন থ্রিলার ঘরানার ‘সনক: হোপ আন্ডার সিজ’ পরিচালনা করছেন কণিষ্ক শর্মা। এতে বিদ্যুৎ ও রুক্মিণী ছাড়া আরও রয়েছেন নেহা ধুপিয়া।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa