ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুরু হচ্ছে স্টাইল গুরু

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১২
শুরু হচ্ছে স্টাইল গুরু

ফ্যাশন ডিজাইনার হান্ট প্রতিযোগিতা মূলক শো ‘স্টাইল গুরু’-এর প্রচার শুরু হচ্ছে ২৭ জানুয়ারি শুক্রবার রাত নয়টায় এনটিভিতে। বাংলাদেশে এই প্রথম বারের মত এত বড় আকারে শুরু হচ্ছে বাংলাদেশী ফ্যাশন ডিজাইনারের অনুসন্ধান।

  এই প্রতিযোগিতার মাধ্যমে খোঁজা হচ্ছে এমন একজনকে যার সৃজনশীলতা, দক্ষতা এবং নানা গুণাবলীর মাধ্যমে বাংলাদেশের নাম বিশ্বের যে কোন দেশের আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে পৌছে যাবে।

র‌্যাংগস ল্যান্সারের সৌজন্যে পারপাল প্রোডাকশন আয়োজন করছে এই ফ্যাশন ডিজাইনার হান্ট ‘স্টাইল গুরু’ অনুষ্ঠানটি। ফ্যাশন ডিজাইনিং এমন একটি ক্ষেত্র, যেখানে আন্তর্জাতিক অঙ্গনে প্রতিযোগিতায় অংশন নিতে হয় । তাই এই প্রতিযোগিতার প্রতি পর্বের বিষয় ও বিচারে বড় ভূমিকা পালন করছে ফ্যাশন ডিজাইনে ডিগ্রি প্রদানকারী প্রতিষ্ঠান র‌্যাফেলস ইনস্টিটিউট অব হাইয়ার এডুকেশন। বাংলাদেশে ফ্যাশন ডিজাইনিং এ যারা ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য ‘স্টাইল গুরু‘ দিচ্ছে আকর্ষনীয় সুযোগ। কারন যে হবে ‘স্টাইল গুরু’, সে জিতবে দেশের নামিদামি ফ্যাশন হাউজে নিজের তৈরি পোশাক উপস্থাপনের সুযোগ। পাশাপাশি ইন্টারন্যাশনাল ফ্যাশন শো তে নিজের তৈরি পোশাক উপস্থাপনের সুযোগ।

বাংলাদেশের ৬টি বিভাগের প্রাথমিক বাছাই শেষে এনটিভি পর্দায় ২৭ জানুয়ারি থেকে প্রতি শুক্রবার রাত ৯টায় এ দেখা যাবে অভিনব এই প্রতিযোগিতাটি। চুড়ান্ত পর্বে ১৫ জন প্রতিযোগীদের মুখোমখি হতে হবে প্রতি সপ্তাহে নতুন নতুন একটি চ্যালেঞ্জের।

বাংলাদেশ সময় ১৮১৫, জানুয়ারি ২৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।