ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ছবিতে তারকাদের নির্বাচনী প্রচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ছবিতে তারকাদের নির্বাচনী প্রচার নির্বাচনী প্রচারণায় তারকারা। ছবি: চিত্রনায়ক সাইমন সাদিকের ফেসবুক ওয়াল থেকে

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন ঘিরে উৎসবমুখর পরিবেশে চলছে প্রচারণা। সেই প্রচারণার রঙ বাড়িয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর পক্ষে প্রচার চালালেন একঝাঁক বিনোদন তারকা।

 

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চসিক নির্বাচন। এবারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম।

নৌকার সমর্থনে চট্টগ্রাম ছুটে গেলেন তারকারা

নৌকা প্রতীকের এই প্রার্থীকে সমর্থন জানাতে ঢাকা থেকে চট্টগ্রাম শহরে গিয়ে প্রচারণায় অংশ নেন চলচ্চিত্র ও নাটকের একঝাঁক অভিনেতা-অভিনেত্রী।

চট্টগ্রামে নির্বাচনী প্রচারে অংশ নেন ১১ তারকা। এদের মধ্যে রয়েছেন- চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, ফেরদৌস, পূর্ণিমা, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক।  

এ প্রসঙ্গে চট্টগ্রাম থেকে বাংলানিউজকে চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘রেজাউল করিম ভাই একজন বীর মুক্তিযোদ্ধা এবং ভালো মানুষ। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই তার মতো একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে আমরা ঢাকা থেকে চট্টগ্রাম এসেছি’।

আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারণায় তারকারা সবাই অংশ নেন।

রোববার ও সোমবার শহরের বিভিন্ন স্থানে নৌকার পক্ষে প্রচারণা চালান তারা। প্রচারণা শেষে সোমবার সন্ধ্যায় তারা ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

চসিক নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপির দুই প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী ও ডা. শাহাদাত হোসেন ছাড়া চসিক নির্বাচনে আরও ৫ জন মেয়র প্রার্থী হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।