ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার গডজিলার সঙ্গে কিং কংয়ের যুদ্ধ, প্রকাশ্যে ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এবার গডজিলার সঙ্গে কিং কংয়ের যুদ্ধ, প্রকাশ্যে ট্রেলার

বহু প্রত্যাশিত হলিউড সিনেমা ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার প্রকাশ পেয়েছে। তবে ট্রেলারে অনেক ধোয়াশা নিয়ে প্রশ্ন তুলছেন ‘কিং কং’ ও ‘গডজিলা’ ফ্র্যাঞ্চাইজির ভক্তরা।

 

আলেক্সান্ডার স্কার্সগার্ড ও মিলি ববি ব্রাউন অভিনীত এ সিনেমায় বিরাটকায় গডজিলা ও কিং কংয়ের ভয়াবহ যুদ্ধ হবে। তবে কেন সে যুদ্ধ সেটা স্পষ্ট করা হয়নি ট্রেলারে। এ নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা।  

অ্যাডাম উইঙ্গার্ড পরিচালিত সিনেমাটি ঘিরে ধারণা করা হচ্ছে, একটি মানবশিশুর সঙ্গে সখ্যতা গড়ে ওঠার পর তাকে বাঁচাতেই মরিয়া হয়ে উঠবে কং। বিরাটকায় গডজিলা পৃথিবী ধ্বংস করতে চায়। তার অপরিমিত শক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ ও মানুষের বন্ধু কং। তবে বড় প্রশ্ন থেকে যাচ্ছে, তারা কি সফল হবে?

কাহিনির সূত্র নিয়ে যত প্রশ্নই থাকুক না কেন, এই বিরাটকায় দুই দানবের যুদ্ধ দেখতে বিশ্বজুড়ে সিনেপ্রেমীরা যে সিনেমা হলমুখী হবেন সেকথা নিশ্চিত করেই বলা যায়। হলিউডের বক্স অফিসে আবারও বড় অঙ্কের সংখ্যা লেখা হবে। অন্তত সেটাই আশা।  

আগামী ২৫ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

দেখুন ‘গডজিলা ভার্সেস কং’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।