ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফ্যাশন শোটি এসিডদগ্ধ নারীদের সহায়তার জন্য

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১২
ফ্যাশন শোটি এসিডদগ্ধ নারীদের সহায়তার জন্য

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলী দাম, ঋতুপর্ণা সেনগুপ্ত ও লকেট চ্যাটার্জিসহ বাংলাদেশের সেলিব্রিটিদের অংশ্রগ্রহণে হোটেল র‌্যাডিসনে আয়োজিত ‘গ্যালারি অ্যাপেক্স লাইফ ইজ বিউটিফুল’ ফ্যাশন শোটি অনুষ্ঠিত হবে এসিডদগ্ধ নারীদের সহায়তার জন্য।

ভারতের আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের ডিজাইন করা পোশাক নিয়ে এই ফ্যাশন শোটি অনুষ্ঠিত হবে আগামী ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায়।

ঢাকার সেলিব্রিটিদের মধ্যে এতে অংশ নিচ্ছেন নোবেল, তিশা, বিন্দু, মিম, মমসহ আরো অনেকে। এছাড়াও ১৪ জন প্রফেশনাল র‌্যাম্প মডেল এই ফ্যাশন শোর ক্যাটওয়াকে অংশ নিবেন।

‘গ্যালারি অ্যাপেক্স লাইফ ইজ বিউটিফুল’ ফ্যাশন শো সামনে রেখে ২৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে হোটেল রূপসী বাংলং এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেনÑ ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল, দেশটিভির ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান নূর, দেশ টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান এবং অ্যাপেক্স অ্যাডেলকি ফুটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর।

সংবাদ সম্মেলনে বক্তরা বলেন, কোনো বাণিজ্যিক উদ্দেশ্যে থেকে এ আয়োজন নয়। ফ্যাশন শোতে অগ্নিমিত্রা পলের ডিজাইন করা পোশাকগুলো নিলাম করা হবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ এসিডদগ্ধ নারীদের জন্য সহায়তা তহবিলে প্রদান করা হবে।

ফ্যাশন শো রাত পৌনে আটটায় শুরু হয়ে শেষ হবে রাত সাড়ে নয়টা। ফ্যাশন শোতে মোট পাঁচটি কিউ অনুষ্ঠিত হবে। সেখানে ধারাবাহিকভাবে ১টি দিনের চিত্র ফুটিয়ে তোলা হবে (সকাল-দুপুর-বিকেল-রাত-ভোর)। ফ্যাশন শোর শেষপর্বে বাংলা গানের জনপ্রিয় শিল্পী রূপঙ্কর ও পিন্টু ঘোষ সঙ্গীত পরিবেশন করবেন। পুরো আয়োজনটি দেশ টিভিতে সরাসরি দেখানো হবে।

বাংলাদেশ সময় ১৬১৫, জানুয়ারি ২৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।