ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

বিনোদন

‘সিনেমা শেষে জানা যাবে কে মানুষ আর কে অমানুষ’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
‘সিনেমা শেষে জানা যাবে কে মানুষ আর কে অমানুষ’ ডিপজল ও জয় চৌধুরী

২০১২ সালে এফ আই মানিক পরিচালিত ‘এক জবান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে জয় চৌধুরীর। প্রথম সিনেমাতেই তিনি সুযোগ পান খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে অভিনয় করার।

 

৮ বছর পর সে সুযোগ আবারও পেয়েছেন জয় চৌধুরী। ডিপজলের প্রযোজনা সংস্থা অমি বনি কথাচিত্রের ব্যানারে ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। এতে তাদের বিপরীতে রয়েছেন মৌ খান। গত ১৪ জানুয়ারি থেকে সাভারের সিনেমাটির শুটিং চলছে।  

জয় চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘ডিপজল চাচ্চুর হাত ধরে আমি সিনেমায় কাজ শুরু করি। দীর্ঘদিন পর ফের তার সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি। তিনি সহশিল্পী এবং প্রযোজক হিসেবে দারুণ’।

‘মানুষ কেন অমানুষ’ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটির গল্প দর্শকদের মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস। পুরো সিনেমায় ডিপজল চাচ্চুর সঙ্গে আমাকে লড়তে দেখা যাবে। কোনো একটা বিষয়ে আমাদের দ্বন্দ্ব লেখেই থাকে। তবে আলাদা করে কাউকে ভিলেন বা নায়ক বলা যাবে না। সিনেমার শেষে জানা যাবে মূলত গল্পে কে মানুষ আর কে অমানুষ’!

ডিপজল-জয় ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন- বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, দুলারী, ববি, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

ডিপজলের নিজের গল্পে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। ৩০ জানুয়ারি পর্যন্ত এর শুটিং চলবে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa