ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

বিনোদন

ইমন সাহার ওপর ক্ষোভ ঝাড়লেন ঝন্টু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ইমন সাহার ওপর ক্ষোভ ঝাড়লেন ঝন্টু দেলোয়ার জাহান ঝন্টু ও ইমন সাহা (ডানে)

সাতবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইমন সাহার কঠোর সমালোচনা করেছেন জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। এমনকি ইমনকে এফডিসিতে ঢুকতে দেওয়া হবে না বলেও হুমকি দেন এ নির্মাতা।

তিনি ইমন সাহার উদ্দেশে বলেছেন, ইমন, তুমি এখনও তেমন কিছু হওনি, যে আমাদের চলচ্চিত্রের কাউকে নিয়ে সমালোচনা করতে পারো। আগে কিছু হও তারপর সমালোচনা করো। বাবার সুনাম ধরে রাখো। বেশি কথা বলে সত্যদাকে সমালোচনায় ফেলো না তুমি।

একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, চলচ্চিত্রে কেউ এক-দুবার জাতীয় পুরস্কার পেলে আমরা তাকে গোণায় ধরি না। এমন কোনো সংগীত পরিচালনা করেনি, যেটাতে আমরা বলতে পারি- সে অনেক কিছু। আমার মনে হয়, ইমন সাহার ভেতরে হিংসা কাজ করে। নয়তো ইকবাল সাহেব, সাফি উদ্দিন সাফির মতো পরিচালকের বিরুদ্ধে সে কীভাবে বলে-অশ্লীল সিনেমা নির্মাণ করেন? এগুলো সে কোথায় পেয়েছে? সত্য সাহার সন্তান না হলে আমি ইমন সাহাকে ধুয়ে ফেলতাম।

দেলোয়ার জাহান ঝন্টু বলেন, উপরে থুতু মারলে নিজের গায়ে পড়ে। তুমি এত কথা বলো কেন? তোমাকে কে অধিকার দিয়েছে? তুমি এফডিসিতে ঢুকতে পারবা না। সত্যদার ছেলে বলে এখনও তোমাকে আমরা কিছু বলি না। পরিচালকদের সমালোচনা করবে না। তাহলে এফডিসিতে ঢোকা বন্ধ হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa