ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

বিনোদন

তৃণমূলে যোগ দিলেন কৌশানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
তৃণমূলে যোগ দিলেন কৌশানি কৌশানি মুখোপাধ্যায়

রাজনীতিতে নাম লেখালেন কলকাতার অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি।

রোববার (২৪ জানুয়ারি) তৃণমূল ভবনে পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু ও দলের মুখপাত্র কুণাল ঘোষের উপস্থিতিতে দলটিতে যোগদান করেন এই তারকা। তার সঙ্গে ইমপার সভাপতি পিয়া সেনগুপ্তও তৃণমূলে যোগ দিয়েছেন।

দলটির হয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের বলেন, শুধু কথা বলতে নয়, কাজ করতে তৃণমূলে এসেছি। আমি জানি ঘরে ঘরে অনেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত। আমি চাই আমাকে দেখে আরও তরুণ-তরুণীরা অনুপ্রাণিত হোক, দলে যোগ দিক। দিদি মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়তে দ্বিতীয়বার ভাবেন না।  

এই তারকা আরও জানান, শুধু তিনি নয়, তার পরিবারের সবাইও মমতাকে আদর্শ মানেন। যে দলকে আদর্শ মানেন, যিনি তার অনুপ্রেরণা, তার কাণ্ডারি হওয়াটা সৌভাগ্যের বলেও মনে করেন কৌশানি।

২০১৫ সালে এক সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হয়ে শোবিজে কৌশানির যাত্রা শুরু হয়। রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মধ্য দিয়ে বনি সেনগুপ্তের বিপরীতে তার বড় পর্দায় অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই বেশ প্রশংসা পান তিনি।

এরপর ‘তোমাকে চাই’, ‘হইচই আনলিমিটেড’, ‘বাচ্চা শ্বশুর’, ‘বিয়ে ডট কম’ সিনেমায় দেখা যায় কৌশানিকে। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘তুমি আসবে বলে’ মুক্তি পেয়েছে শুক্রবার (২২ জানুয়ারি)।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa