ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

২০০ কোটির ক্লাবে ‘মাস্টার’, আসছে ওটিটিতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
২০০ কোটির ক্লাবে ‘মাস্টার’, আসছে ওটিটিতে ‘মাস্টার’ সিনেমার পোস্টার

বক্স অফিসে দাপট দেখিয়ে চলেছে জনপ্রিয় তামিল অভিনেতা ‘থালাপতি’ বিজয় ও বিজয় সেতুপতি অভিনীত সিনেমা ‘মাস্টার’। সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমাটি এরই মধ্যে ২০০ কোটি রুপির ক্লাবে পৌঁছেছে।

 

শুধু দক্ষিণে নয়, করোনা পরবর্তী নতুন স্বাভাবিকে ভারতজুড়ে সিনেমা হলগুলোতে দাপট দেখানো এটাই প্রথম সিনেমা।

এবার শোনা যাচ্ছে, তুমুল জনপ্রিয়তা পাওয়া এ সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে আসবে। বড়সড় অঙ্কে এ সিনেমার স্ট্রিমিং স্বত্ব বিক্রি হচ্ছে। শিগগিরই মুক্তির তারিখের ঘোষণা আসতে পারে। এদিকে, দুই বিজয়ের এই সিনেমা করোনায় সাত মাস বন্ধ থাকা ভারতীয় বক্স অফিসের হতাশা অনেকটা মুছে দিয়েছে। মুক্তির প্রথম দিনে শুধু তামিল ভার্সনই আয় করে ২৫ কোটি রুপি।

করোনার কারণে প্রেক্ষাগৃহগুলোতে স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র ৫০ শতাংশ দর্শকেই বাজিমাত করছে ‘মাস্টার’। যা অন্য যেকোনো সময়ের জন্য রেকর্ড, করোনার মধ্যেও এরকম দর্শক সাড়া অভাবনীয় ব্যাপার বলে মত দিয়েছেন ভারতের চলচ্চিত্র বোদ্ধারা।

সিনেমার গল্পে থালাপতি বিজয়কে দেখা গেছে একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করতে। যিনি কাজের প্রতি খুবই দায়িত্বহীন। পরে ঘটনাক্রমে তিনি প্রতিবাদী হয়ে ওঠেন। সিনেমাতে খলচরিত্রে দেখা গেছে বিজয় সেতুপতিকে। এই দু’জনের দ্বন্দ্ব নিয়েই এগিয়েছে কাহিনি।

এক্সবি ফিল্ম ক্রিয়েটরস-এর প্রযোজনায় ‘মাস্টার’ তামিল-তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন লোকেশ কানাগারাজ। ছবিতে দুই বিজয় ছাড়া আরও অভিনয় করেছেন মালবিকা মোহন, অর্জুন দাস, আন্দ্রেয়া জেরেমিয়াহ, শান্তনু ভাগ্যরাজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।