ঢাকা, সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

বিনোদন

সঞ্জয়লীলা বনশালীর শুটিং সেটে অসুস্থ আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
সঞ্জয়লীলা বনশালীর শুটিং সেটে অসুস্থ আলিয়া শুটিং সেটে সঞ্জয়লীলার সঙ্গে আলিয়া ভাট

বলিউডের প্রখ্যাত নির্মাতা সঞ্জয়লীলা বনশালীর সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে অভিনয় করছেন আলিয়া ভাট। সম্প্রতি শুটিং সেটেই প্রচণ্ড পেট ব্যথায় কাতর হয়ে হাসপাতালে ভর্তি হন ‘গালি বয়’খ্যাত অভিনেত্রী।

জানা যায়, গত রোববার (১৭ জানুয়ারি) সেটে অসুস্থ বোধ করছিলেন আলিয়া। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। মূলত ক্লান্তি এবং হজমের সমস্যা থেকেই এই অসুস্থতা। সোজা কথায় এসিডিটি। চিকিৎসায় অল্প সময়ের মধ্যেই আলিয়া সুস্থ বোধ করতে শুরু করেন। প্রাথমিক চিকিৎসার পর সেদিনই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে। পর দিন নিয়মমাফিক শুটিংয়ে যোগ দেন ভাট-কন্যা।

সঞ্জয়লীলার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ শুরু থেকেই নানা কারণে শিরোনামে। এই সিনেমায় নাম-ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। ‘দেবদাস’খ্যাত নির্মাতা সঞ্জয়লীলা বনশালীর সঙ্গে এটাই প্রথম কাজ আলিয়ার। চলতি বছরে দীপাবলির সময় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।  

এ ছাড়াও অয়ন মুখার্জির আলোচিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতেও দেখা যাবে আলিয়াকে। প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে এই সিনেমাতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিকেনির মতো অভিনেতাদের দেখা যাবে এ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa