ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

বিনোদন

বইমেলায় আসছে তাহসানের প্রথম বই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
বইমেলায় আসছে তাহসানের প্রথম বই তাহসান খান

বহুমুখী প্রতিভার অধিকারী তাহসান খান। সংগীত ও নাটকে তার সফল পদচারণা রয়েছে।

সাফল্য পেয়েছেন নায়ক হিসেবে বড় পর্দাতেও। তবে এবার ভিন্নরকম আরেকটি পরিচয়ে হাজির হতে যাচ্ছেন এই তারকা। লেখক হিসেবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে তার।

আসন্ন বই মেলায় তাহসান খানের প্রথম বই প্রকাশ পেতে যাচ্ছে। বইটির নাম রাখা হয়েছে ‘অনুভূতির অভিধান’। এটি প্রকাশ করতে যাচ্ছে অধ্যয়ন প্রকাশনী।  

তাহসান জানান, নিজের জীবনের উপলব্ধি নিয়েই বইটি লিখেছেন তিনি। যেখানে তার জীবনের ২০ থেকে ২৫টি গল্প থাকবে।

‘যদি একদিন’খ্যাত এই অভিনেতা বলেন, আমি আমার গল্পের মাধ্যমে বলতে চাই যে, এভাবে শুরুটা হতে পারে। মানুষ এটা পড়ে যেন বুঝে যে অনুভূতি নিয়ে আমাদের আরও অনেক বেশি কথা বলা উচিত। আমাদের জীবনে আমরা অনেক কিছু নিয়ে কথা বলি, কিন্তু অনুভূতি নিয়ে কথা বলি না। এই অনুভূতিটার চর্চা হলে আমাদের পৃথিবীটা আরও সুন্দর হয়ে উঠবে বলে আমি বিশ্বাস করি।  

তাহসান আরও জানান, একজন শিল্পী হিসেবে তার যখন যেটা ভালো লাগে সেটাই তিনি করেন। বইটা পড়ার পর অনুরাগীদের ভালো সাড়া পান, তাহলে হয়তো আবারও বই লিখতে পারেন। তবে সেটা এখনো ঠিক করেননি তিনি।

সম্প্রতি মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘হাফ হানিমুন’ নামে একটি নাটকের শুটিং সম্পন্ন করেছেন তাহসান। ভালোবাসার দিবসের এই নাটকটিতে তার বিপরীতে দেখা যাবে নুসরাত ইমরোজ তিশাকে।  

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa