ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

বিনোদন

সড়ক দুর্ঘটনায় চিত্রগ্রাহক রাহাতের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
সড়ক দুর্ঘটনায় চিত্রগ্রাহক রাহাতের মৃত্যু অনিমেষ রাহাত

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তরুণ চিত্রগ্রাহক অনিমেষ রাহাতের। বুধবার (২০ জানুয়ারি) সকালে নিজের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তার মৃত্যু হয়েছে।

 

রাহাতের সহকর্মী চিত্রগ্রাহক ইসমাইল হোসেন লিটন তার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

তিনি জানান, সকালে ঘুম থেকে উঠেই রাহাতের মৃত্যুর খবরটি শুনতে পেয়েছি। রাহাতের এমন অকাল মৃত্যু সত্যি মেনে নেওয়া খুব কষ্টকর। ভোর ৬টার দিকে রাহাত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।  

এদিকে প্রখ্যাত চিত্রগ্রাহক রাশেদ জামান রাহাতের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘ঝরে গেল আরও একটি উত্তাল তারুণ্য। অসম্ভব ভদ্র এই ছেলেটি কঠিন পরিশ্রম করে নিজের চেষ্টায় ক্যামেরা সহকারী থেকে স্টেডিক্যাম অপারেটর হয়েছিল। কিছুদিন আগে এসেছিল দেখা করতে। ওর ডেমো রিল এবং স্টেডিক্যাম দেখাতে। আমাকে এই করোনাকালেও কতবার ফোন দিয়েছে, তার নানা স্বপ্ন ও ইচ্ছার কথা শোনাতে। তার পরিবারের, বন্ধুদের, সহকর্মীদের, আমাদের সবার অনেক ক্ষতি হয়ে গেল। ’

এছাড়া চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির, নঈম ইমতিয়াজ নেয়ামুল, শিহাব শাহিনসহ অনেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

জানা যায়, অনিমেষ রাহাত কলকাতায় এসকে মুভিজে ক্যামেরা সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। সেখান থেকে দেশে ফিরে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টেডিক্যাম নিয়ে কাজ করেন তিনি। বেশকিছু চলচ্চিত্রে তিনি স্টেডিক্যাম চালিয়েছেন। সে তালিকায় রয়েছে- ‘ডুব’, 'নবাব এল এল বি', ‘গাঙচিল’, ‘মুক্তি’সহ বেশকিছু সিনেমায়।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa