ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘বঙ্গবন্ধু’ বায়োপিকের জন্য মুম্বাই উড়াল দিলেন শুভ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
‘বঙ্গবন্ধু’ বায়োপিকের জন্য মুম্বাই উড়াল দিলেন শুভ আরিফিন শুভ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আরিফিন শুভ। চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিতে মুম্বাই উড়াল দিয়েছেন এই অভিনেতা।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। বিমানে বসে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি। সঙ্গে জানান, মুম্বাই যাচ্ছেন বঙ্গবন্ধু বায়োপিকের জন্য।

এর আগে শুভ বাংলানিউজকে বলেছিলেন, ‘মুম্বাই পৌঁছানোর পর ২০ থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত শুটিংয়ের আগের শেষ ওয়ার্কশপ হবে আমার। শুটিং শুরু হবে ২৫ জানুয়ারি। টানা শুটিং চলবে এপ্রিলের ১০ তারিখ পর্যন্ত। এরপর বাংলাদেশে শুটিং হবে সেপ্টেম্বরে।

চলচ্চিত্রটির জন্য প্রায় এক বছর ধরে নিজেকে প্রস্তুত করেছেন বলেও জানান ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতা।

‘বঙ্গবন্ধু’ বায়োপিকটি নির্মাণ করছেন ভারতের কিংবদন্তি নির্মাতা শ্যাম বেনেগাল। এতে জাতির জনক শেখ মুজিবুর রহমানের বড় বেলার চরিত্রে আরিফিন শুভকে অভিনয় করতে দেখা যাবে। এছাড়া বঙ্গবন্ধুর কিশোর বয়সের (১৫-১৯) ভূমিকায় অভিনয় করবেন তারকা দম্পতি শাহনাজ খুশি-বৃন্দাবন দাসপুত্র দিব্য জ্যোতি। তিনি শুর একদিন আগেই মুম্বাই পৌঁছেছেন।

২০২১ সালেই ‘বঙ্গবন্ধু’ মুক্তি দেওয়ার পরিকল্পনা বাংলাদেশ ও ভারতের। বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত এ চলচ্চিত্রটি হতে যাচ্ছে বিগ বাজেটের সবচেয়ে বড় কাজ।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।