ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্রষ্টার অশেষ রহমতে বেঁচে আছি: ওস্তাদ জাহাঙ্গীর আলম

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
স্রষ্টার অশেষ রহমতে বেঁচে আছি: ওস্তাদ জাহাঙ্গীর আলম ওস্তাদ জাহাঙ্গীর আলম

সম্প্রতি দাউদকান্দিতে এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন বাংলাদেশ চলচ্চিত্রের মার্শাল আর্টের প্রবর্তক, চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও পরিচালক ওস্তাদ জাহাঙ্গীর আলম।  

কক্সবাজার থেকে ফেরার পথে রাত ৩টার দিকে দাউদকান্দি ব্রিজে ট্রাফিক সিগন্যালে অপেক্ষমাণ ছিল তাকে বহনকৃত হুন্দাই জিপ।

এ সময় একটি কাভার্ডভ্যান পেছন দিক থেকে সজোরে তিন তিনবার ধাক্কা দেয়। গাড়ির ভেতর বসে থাকা ওস্তাদ জাহাঙ্গীর আলম সামনের দিকে ছিটকে পড়েন। বুকে প্রচণ্ড ব্যথা পাওয়ার কারণে তিনি শ্বাস নিতে পারছিলেন না। প্রাণে বেঁচে গেলেও তার অবস্থা ছিল মারাত্মক সঙ্কটাপন্ন।  

সেখানে কর্তব্যরত পুলিশের সহায়তায় তিনি দ্রুত ঢাকায় আসেন। রাজধানীর একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। এখন অনেকটাই সুস্থ। দু’একদিনের মধ্যে বাসায় ফিরবেন।  

দুর্ঘটনার বিষয়ে ওস্তাদ জাহাঙ্গীর বলেন, ‘ভাগ্যিস অত্যাধুনিক জিপ ছিল। সাধারণ প্রাইভেটকার হলে দুমড়ে-মুচড়ে যেত। কোনোভাবেই বাঁচানো যেত না আমাকে। কথায় বলে, আল্লাহ বাঁচালে কেউ মারতে পারে না। স্রষ্টার অশেষ রহমতে বেঁচে আছি। তবে, বুকের ব্যথাটা খুব ভোগাচ্ছে। স্ত্রী রাকা আলমের যত্নে কারণেই দ্রুত সুস্থ হচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন। ’ 

চলচ্চিত্র থেকে দূরে সরে বেশ কয়েকবছর যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। এরপর দেশে ফিরে রিসোর্ট ব্যবসা শুরু করেন, নাম ওস্তাদ জাহাঙ্গীর রিসোর্ট। পাশাপাশি জাতীয় মার্শাল আর্টের জাতীয় প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন। সারাদেশে ৪০০ থেকে ৫০০ মার্শাল আর্ট ক্লাব রয়েছে। সেখানে তিনি দেখভাল করেন, ট্রেনিং দেন।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।