ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ দিনে ১০০ কোটি আয়, হিন্দিতে রিমেক হবে বিজয়ের ‘মাস্টার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
৩ দিনে ১০০ কোটি আয়, হিন্দিতে রিমেক হবে বিজয়ের ‘মাস্টার’ ‘মাস্টার’র দৃশ্যে বিজয়

বক্স অফিসে ঝড়ের বেগে ছুটছে তামিল সুপারস্টার ‘থালাপতি’ বিজয় ও বিজয় সেতুপতির সিনেমা ‘মাস্টার’। মাত্র তিন দিনেই দুই বিজয়ের সিনেমাটি বক্স অফিস থেকে আয় করে নিয়েছে ১০০ কোটি রুপি।

করোনা মহামারি মধ্যেই সিনেমাটির এমন সাফল্য দেখে এটিকে হিন্দি ভাষায়ও রিমেকেরও ঘোষণা দেওয়া হয়েছে।

করোনার ভাইরাসের প্রকোপের কারণে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়ে চলছে দক্ষিণ ভারতের প্রেক্ষাগৃহগুলো। কিন্তু এর মধ্যেও অপ্রতিরোদ্ধভাবে ব্যবসা করেই চলেছে ‘মাস্টার’।  

শনিবার (১৬ জানুয়ারি) চলচ্চিত্র বিশ্লেষক কৌশিক এলএম টুইটারে জানান, ‘মাস্টার’ ঝড়ে মাত্র তিন দিনে বক্স অফিস থেকে ১০০ কোটি আয় হয়েছে। মূলত আন্তর্জাতিক বাজারসহ এই আয় দাঁড়িয়েছে।  

বিশ্ব বাজারের পাশাপাশি প্রতীক্ষিত সিনেমা  ‘মাস্টার’ লোকালিও দুর্দান্ত ব্যবসা করছে। করোনা পরবর্তী বক্স অফিসে আয়ের রেকর্ড গড়েছে এটি। মার ২ দিনে শুধুমাত্র তামিলনাড়ু থেকে সিনেমাটির আয় ৪০ কোটি রুপির বেশি।

এদিকে ‘মাস্টার’র এমন দুর্দান্ত সাফল্য দেখে প্রযোজনা সংস্থা এন্ডেমল শাইন ইন্ডিয়া, সিনেওয়ান স্টুডিওস এবং সেভেন স্ক্রিনস সিনেমাটি রিমেকের ঘোষণা দিয়েছে।  

করোনায় সাত মাস বন্ধ থাকা ভারতীয় বক্স অফিসের হতাশা অনেকটা মুছে দিল সিনেমাটি। মুক্তির প্রথম দিনে শুধু তামিল ভার্সনই আয় করে ২৫ কোটি রুপি। যা অন্য অন্য যেকোনো সময়ের জন্য রেকর্ড, করোনার মধ্যেও এরকম দর্শক সাড়া অভাবনীয় ব্যাপার। শুধু তামিলনাড়ুতেই সিনেমাটি ৯০০’র বেশি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে।

সিনেমাটির গল্পে ‘থালাপতি’খ্যাত অভিনেতা বিজয়কে দেখা গেছে একজন শিক্ষকের চরিত্রে। যিনি কাজের প্রতি খুবই দায়িত্বহীন। পরে ঘটনাক্রমে তিনি প্রতিবাদী হয়ে ওঠেন। এতে খলচরিত্রে দেখা গেছে বিজয় সেতুপতিকে। এই দু’জনের দ্বন্দ্ব নিয়েই এগিয়েছে গল্প।

এক্সবি ফিল্ম ক্রিয়েটরস-এর প্রযোজনায় ‘মাস্টার’ তামিল-তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন লোকেশ কানাগরাজ। সিনেমাতে দুই বিজয় ছাড়া আরও অভিনয় করেছেন মালবিকা মোহন, অর্জুন দাস, আন্দ্রেয়া জেরেমিয়াহ ও শান্তনু ভাগ্যরাজ।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।