ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিশপ্ত গ্রাম ‘মধুপুর’ নিয়ে দীর্ঘ ধারাবাহিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
অভিশপ্ত গ্রাম ‘মধুপুর’ নিয়ে দীর্ঘ ধারাবাহিক! ‘মধুপুর’ ধারাবাহিকের একটি দৃশ্য

মধুপুর নামের একটি গ্রামের বাসিন্দারা মনে করেন গ্রামটি অভিশপ্ত! তাই ২০ বছর ধরে এই গ্রামের কোনো ছেলের সঙ্গে একই গ্রামের কোনো মেয়ের বিয়ে হয় না। যা আরও ৩০ বছর বলবত থাকবে!

এমন গল্পে নির্মিত হয়েছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মধুপুর’।

মমর রুবেলের রচনায় এটি পরিচালনা করেছেন এস.এম.শাহীন।

তারকাবহুল নাটকটিতে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, অরুণা বিশ্বাস, ফারুক আহমেদ, নাদিয়া, মীর সাব্বির, এস. এম. মহসিন, নাজিরা মৌ, তানভির মাসুদ, তারিক স্বপন, আইরিন আজাদ, শেলী আহসান, জামিল, নাদিয়া মিম, মিতু তালুকদার, তানিয়া ঋতু, জুলফিকার চঞ্চল, হিমে হাফিজ, শাকিলা, মিম চৌধুরী, জান্নাত, হেদায়েত নান্নু, নাহার, নাসরিন, মোল্লা রাজা, ফারুক, রোমিও প্রমুখ।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, মধুপুরে বেশ কয়েকজন যুবক-যুবতী অবিবাহিত রয়ে গেছেন। আশেপাশের গ্রামেও এদের বিয়ে দেওয়া যাচ্ছে না। কেননা সবাই জানে মধুপুর একটি অভিশপ্ত গ্রাম, এই গ্রামে ছেলে বা মেয়ের বিয়ে দিলে বিপদ হবে! 

গ্রামে আছেন একজন পেশাদার ঘটক। যাকে সবাই মনির ঘটক নামেই চেনেন। এ চরিত্রটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। তিনি হাজার চেষ্টা করেও গত ২০ বছরে গ্রামের কারো বিয়ে দিতে পারেননি। তার নিজেরও ২জন মাতৃহারা বিবাহযোগ্যা কন্যা আছে। নূরজাহান ও দিলজান। কন্যাদায়গ্রস্ত পিতা হয়ে তিনি পরের ছেলে-মেয়ের বিয়ের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন! 

এস.জে. মোশন পিকচারসের ব্যানারে নির্মিত ‘মধুপুর’ ধারাবাহিকটি আগামী মঙ্গলবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বৈশাখী টেলিভিশনে। সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় নাটকটি প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad