ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকা চলচ্চিত্র উৎসবে আসিফের ‘গহীনের গান’র বিশেষ প্রদর্শনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ঢাকা চলচ্চিত্র উৎসবে আসিফের ‘গহীনের গান’র বিশেষ প্রদর্শনী ‘গহীনের গান’র একটি দৃশ্য

গায়ক আসিফ আকবর নায়ক হিসেবে ২০১৯ সালে বড় পর্দায় হাজির হয়েছিলেন। ‘গহীনের গান’ নামের সংগীত বিষয়ক চলচ্চিত্রটিতে তাকে প্রথমবার অভিনয় করতে দেখা যায়।

এই চলচ্চিত্রটি প্রদর্শিত হতে যাচ্ছে ১৯তম ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১’-এ। রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় রাজধানীর জাতীয় গণগ্রন্থাগার মিলনায়তনে ‘গহীনের গান’-এর বিশেষ প্রদর্শনী উপভোগ করতে পারবেন দর্শক।  

বাংলাঢোল প্রযোজিত ও কথাসাহিত্যিক সাদাত হোসাইন পরিচালিত চলচ্চিত্রটি উৎসবের ‘বাংলাদেশ প্যানারোমা’ বিভাগে দেখানো হবে। এতে উপস্থিত থাকবেন চলচ্চিত্রটির প্রযোজক ও শিল্পী-কুশলীদের অনেকেই। দর্শনী মূল্য থাকছে ৫০টাকা।

এ প্রসঙ্গে চলচ্চিত্রটির প্রযোজক এনামুল হক বলেন, ‘একটি বড় আয়োজনে বিশ্বের সেরা চলচ্চিত্রগুলোর সঙ্গে আমাদের চলচ্চিত্রটি দেখানো হচ্ছে, এটা আনন্দের। আশা করি এবার অনেকেই নতুন করে এটি উপভোগ করবেন। ’ 

আসিফ আকবর ছাড়াও ‘গহীনের গান’-এ আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুন প্রমুখ। এতে ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া নয়টি গান। বেশিরভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী।

‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’- এ প্রতিপাদ্যে শনিবার (১৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে উনবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এ উৎসব উৎসর্গ করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। রেইনবো চলচ্চিত্র সংসদের উদ্যোগে এ উৎসব চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।