ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার অসম প্রেমের গুঞ্জন শুভ আর জেনীকে ঘিরে

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১২
এবার অসম প্রেমের গুঞ্জন শুভ আর জেনীকে ঘিরে

আমাদের শোবিজে রোমান্সের ঘটনা দিন দিন বাড়ছে। হৃদয়-সুজানা আর হিল্লোল-নওশীনের পর এখন গুঞ্জনের ডালপালা ছড়িয়ে পড়েছে আরেফিন শুভ আর নওরীন হাসান খান জেনীকে ঘিরে।

নাটকে কাজ করতে গিয়েই তারা একে অন্যের কাছাকাছি আসেন। দু’জনের মধ্যে গড়ে উঠে বোঝাপড়া। শুটিংয়ের বাইরেও ইদানীং দীর্ঘ সময় তারা একসঙ্গে থাকছেন। দু’জনের মধ্যে হৃদয় ঘটিত সম্পর্ক অনেক দূর এগিয়েছে বলে তাদের ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে।

মেধাবী বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজাকে মডেল ও অভিনেত্রী নওরীন হাসান খান জেনী ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৭-এর মার্চে। কিন্তু ভালোবাসার সেই সংসার টিকিয়ে রাখতে পারেননি তারা। দু’জনের সমঝোতা ও সম্মতিতেই ডিভোর্স হয় ২০০৯-এর মাঝামাঝি। এরপর জেনী দীর্ঘদিন একাই ছিলেন। বছর দু’য়েক আগে ভ্যালেনটাইনস দিবসের একটি নাটকে নবীন অভিনেতা আরেফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন জেনী। এ নাটকে অভিনয়ের সময়ই শুভ-জেনী কাছাকাছি আসেন।

দু’জনের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, আরেফিন শুভ ও নওরীন জেনীর মধ্যে শুরুতে ছিল শুধুই বন্ধুত্ব। এ সময় আরেফিন শুভর সঙ্গে লাক্স-তারকা আফসান আরা বিন্দুর মন দেওয়া নেওয়া চলছিল। একাধিক বয়ফ্রেন্ডের সঙ্গে বিন্দুর সম্পর্ক রাখার ব্যাপারটি নিয়ে তাদের মধ্যে দুরত্ব তৈরি হয়। মনোকষ্টের সহমর্মী হয়ে আরেফিন শুভর পাশে দাঁড়ান জেনী। বয়সে তিন বছরের বড় ডিভোর্সি জেনীকে হৃদয়ে জায়গা দিতে দ্বিধা করেননি আরেফিন শুভ।

আরেফিন শুভ ও জেনীর কাছে আলাদাভাবে তাদের সম্পর্কের কথা জানতে চাইলে, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাননি তারা। এখন পর্যন্ত দু’জনের কেউই তাদের ঘনিষ্ঠতার কথা স্বীকার না করলেও তা কিন্তু গোপন থাকেনি। মিডিয়ায় এখনক এটা ওপেন সিক্রেট।

হৃদয় খান ও সুজানার পর মিডিয়ায় আরেকটি অসম প্রেমের দৃষ্টান্ত হয়ে উঠছেন শুভ-জেনী। তারকাদের মধ্যে অসম প্রেমই দিন দিন আকর্ষণীয় হয়ে উঠছে কিনা তা নিয়ে আজকাল মজা করছেন অনেকেই।

বাংলাদেশ সময় ১৮০৫, জানুয়ারি ২৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad