ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘গভীরে যাও’ গানে অনুপমের সঙ্গে কণ্ঠ মেলালেন সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
‘গভীরে যাও’ গানে অনুপমের সঙ্গে কণ্ঠ মেলালেন সৃজিত

‘সিনেমার জন্য গান, না গানের জন্য সিনেমা’- এই নিয়ে চলছিল আলোচনা। হঠাৎ করেই মাইক হাতে গান গাইতে গাইতে উঠে দাঁড়ান অনুপম রায়, আর কণ্ঠ মেলাতে ডেকে নেন মিথিলার পাশে বসে থাকা সৃজিত মুখার্জিকে।

নিজের সিনেমার প্রিয় গানের কথাগুলো আগে থেকেই গুনগুন করছিলেন মঞ্চে উপবিষ্ট সৃজিত। উঠে এসে গায়কের হাত ধরে কণ্ঠ মিলিয়ে গাইলেন ‘গভীরে যাও…’।  

২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে গায়ক-পরিচালকের সুরেলা এই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন উৎসব কমিটির চেয়ারম্যান ও অন্যতম নির্মাতা রাজ চক্রবর্তী। ইনস্টাগ্রামে সেকথা জানিয়েই ভিডিওটি পোস্ট করেছেন অনুপম রায়।

এমনই কিছু ব্যতিক্রমী মূহূর্ত স্মৃতির পাতায় ছড়িয়ে রেখে শেষ হলো ২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।  

এবারের উৎসবে উদ্বোধনী ছবি ছিল সত্যজিৎ-সৌমিত্র জুটির ‘অপুর সংসার’। বাকি দিনগুলিতে ৪৫টি দেশের মোট ৮১টি সিনেমা প্রদর্শন হয়। প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে সম্মান জানিয়ে প্রতিদিনই শিশির মঞ্চে দেখানো হয়েছে তার একটি করে সিনেমা। ছিল বিশেষ প্রদর্শনী। এছাড়া তাপস পাল, মনু মুখোপাধ্যায়, সন্তু মুখোপাধ্যায়, অমলা শংকর, ইরফান খান, ঋষি কাপুর, কিম কি দুকের মতো প্রয়াত তারকাদের একটি করে সিনেমাও চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।