ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

পাপারাজ্জি দেখলেই রেগে যান জয়া বচ্চন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
পাপারাজ্জি দেখলেই রেগে যান জয়া বচ্চন  জয়া বচ্চন

তারকাদের দেখলেই তাদের ক্যামেরাবন্দি করাই পাপারাজ্জিদের কাজ। তারকারাও প্রায়ই হাসিমুখে পোজ দিয়ে থাকেন, কখনও বা নিজের খেয়ালে এড়িয়ে যান।

 

আর সব তারকা থেকে অমিতাভপত্নী জয়া বচ্চন অন্যরকম। তার ছবি তোলার অপরাধে পাপারাজ্জিদের সঙ্গে খারাপ ব্যবহারের বদনাম জয়া বচ্চনের নতুন নয়। অনেকেই পিছনে কটাক্ষ করে বলেন, 'বদমেজাজী জয়া'।  

আরও একবার একই কাণ্ড ঘটালেন জয়া। পাপারাৎজি দেখে বেজায় চটলেন অভিনেত্রী-সংসদ সদস্য।  

সম্প্রতি জয়া বচ্চন গিয়েছিলেন ডেন্টাল ক্লিনিকে। তিনি গাড়ি থেকে নামতেই ঝলসে ওঠে ক্যামেরা। তখনই জয়া বচ্চন গেলেন ক্ষেপে। তিনি বলেন, আপনারা এখানেও পৌঁছে গেছেন? কী করে বুঝলেন? বর্ষীয়ান অভিনেত্রীর কথায় ক্ষমা চেয়ে নেন পাপারাজ্জি। তাদের বলতে শোনা গেল, জয়ার গাড়ি দেখে তারা চিনতে পেরেছিলেন।  

পাপারাজ্জিরা ছবি তুললে জয়া বচ্চন কেন রেগে যান? এর আগে এ বিষয়ে জয়ার মেয়ে শ্বেতা বচ্চন নন্দা জানিয়েছিলেন, তার মা আসলে ক্লাস্ট্রোফোবিক। অর্থাৎ তার মায়ের চারপাশে যখন অনেক লোকজন ভিড় করেন, তখন ওনার আলাদাই অনুভূতি হয়। তাকে জিজ্ঞাসা না করে ছবি তুললে তিনি ভীষণ বিরক্ত হন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa