ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

পরিণীতির ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ টিজারে মুগ্ধ প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
পরিণীতির ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ টিজারে মুগ্ধ প্রিয়াঙ্কা সিনেমার দৃশ্যে পরিণীতি চোপড়া

প্রকাশ্যে এলো পরিণীতি চোপড়া অভিনীত আগামী সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’র টিজার। আর তাতে মুগ্ধতা প্রকাশ করলেন তার বোন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

 

পরিণীতির সর্বশেষ সিনেমা ছিল ২০১৯’র ‘জবরিয়া জোড়ি’। তারপর ২০২০ সালে করোনাকালে আর কোন সিনেমার দেখা মেলেনি তার। নতুন বছরের শুরুতেই তার নতুন সিনেমার  এক ঝলক বেশ সাড়া ফেলেছে।  

বুধবার (১৩ জানুয়ারি) সামাজিকমাধ্যম টুইটারে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’র টিজার শেয়ার করেন সিনেমাটির মূল অভিনেত্রী পরিণীতি চোপড়া। টিজারে বোনের অভিনয় দেখে দারুণ খুশি প্রিয়াঙ্কা চোপড়া। টিজারটি রিটুইট করে ‘দেশি গার্ল’ ক্যাপশনে লেখেন, ‘মেয়েটির জন্য আমি গর্বিত। আরও দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ’

এদিকে প্রিয়াঙ্কার প্রশংসায় খুশি পরিণীতিও। তিনি উত্তরে লেখেন, ‘মিমি দিদির অনুমোদন পেয়ে গিয়েছি। এখন আমি নিশ্চিন্তে ঘুমাতে পারব। ’ 

পাউলো হকিন্স রচিত ২০১৫ সালের একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর আগে হলিউডেও এই গল্পে সিনেমা নির্মিত হয়েছিল। সেখানে অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। এবার বলিউডে নির্মিত হলো সিনেমাটি।  

রিভু দাশগুপ্ত পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহরি, অবিনাশ তিওয়ারি ও টোটা রায় চৌধুরী।  

আগামী ২৬ ফেব্রুয়ারি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa