ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভাপা পিঠা বানিয়ে চমকে দিলেন বর্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
ভাপা পিঠা বানিয়ে চমকে দিলেন বর্ষা চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা

সম্প্রতি ছুটি কাটাতে নিজের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর গিয়েছেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। আর এই শীতে গ্রামে গিয়ে ভাপা পিঠা খাবেন না তিনি, তা কি হয়? 

তবে অন্যের হাতের নয়, বর্ষা নিজেই বানিয়ে বানিয়েছেন মজাদার ভাপা পিঠা।

আর রান্নাঘরে বসেই ভাপা পিঠা বানানোর সময়কার ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

ছবিটির ক্যাপশনে ‘মোস্ট ওয়েলকাম’খ্যাত এই অভিনেত্রী লেখেন, ‘ভাপা পিঠা বানানোর চেষ্টা করছি। আবার আসবো, ইনশাআল্লাহ। ’

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে এর নিচে কমেন্ট করতে শুরু করেন বর্ষাভক্তরা। বর্ষাকে ভাপা পিঠা বানাতে দেখে অনেকে চমকে যান। গ্রামীণ পরিবেশে তাকে মানিয়ে যেতে দেখেও অনেকে প্রশংসা করেন।  
এম রাফিদ নামের এক ব্যক্তি লেখেন, ‘বহুমুখী প্রতিভার অধিকারী, মাশাআল্লাহ। ওয়েস্টিনেও ফিট আবার একদম গ্রাম্য পরিবেশও। এটি সত্যিই দুর্দান্ত। চালিয়ে যান। ’

রিয়াজুল নামের আরেক ব্যক্তি লেখেন, ‘হাজারও ছবির মধ্যে এই ছবিটা সত্যিই অসাধারণ। আপনারা অনেক ধনী, তারপরও সাধারণের সঙ্গে মিশে যান অতি সহজেই। ’

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ: দ্য সার্চ’সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে বর্ষার। এতে অনন্ত জলিলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে হাজির হন তিনি।  

বর্ষা নামে সবাই এই অভিনেত্রীকে চিনলেও তার পুরো নাম আফিয়া নুসরাত বর্ষা। তবে তার প্রকৃত নাম খাদিজা বলে সামাজিক মাধ্যমে জানিয়েছেন এই তারকা।

বর্ষার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘দিন: দ্য ডে’। এছাড়া  ‘নেত্রী: দ্য লিডার’ নামে আরেকটি নতুন সিনেমার অভিনয় করতে যাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।