ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

ইমরান-শুভমিতার দ্বৈতগান ‘একজনই প্রিয়জন’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
ইমরান-শুভমিতার দ্বৈতগান ‘একজনই প্রিয়জন’ ইমরান ও শুভমিতা

ওপার বাংলার শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী শুভমিতা ব্যানার্জি বাংলাদেশের অনেক শিল্পীদের সঙ্গে গান করেছেন। এর মধ্যে বেশ কিছু গান শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে।

 

তারই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের তরুণ কণ্ঠশিল্পী ইমরান আহমেদ’র সঙ্গে একটি গানে কণ্ঠ দিলেন দুই বাংলার জনপ্রিয় এই গায়িকা। এর শিরোনাম ‘একজনই প্রিয়জন’। এটির সংগীত পরিচালনা করেছেন সুমন চ্যাটার্জি। এতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি কথা-সুর করেছেন ইমরান নিজেই। এখন রক রোমান্টিক ঘরানার গানটির ভিডিওর কাজ চলছে।  

ভারতের জনপ্রিয় মডেলদের দেখা যাবে এই গানে। ৮০’র দশকের মিউজিক স্টাইল মাথায় রেখে ও এখনকার শ্রোতাদের চাহিদার কথা চিন্তা করে দুই বাংলার সংগীত আয়োজনে গানটিতে ভিন্নতা পাবে শ্রোতারা।  

গান সম্পর্কে শুভমিতা বলেন, ‘গানটি দুই বাংলার দর্শকের জন্য নতুন বছরের নতুন এক উপহার। ইমরান চমৎকার গান লেখেন ও সুর করেন। পাশাপাশি ভালো গান করেনও। সুমনের সংগীত আয়োজনে গানটিতে এক অন্য মাত্রা যোগ হয়েছে। ’ 

ইমরান আহমেদ বলেন, ‘অনেক দিন পর আমার নতুন একটি গান প্রকাশ পেতে যাচ্ছে। শুভমিতা দিদির সঙ্গে এমন একটি গানে কণ্ঠ দিতে পেরে আমার ভালো লাগছে। কলকাতার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হচ্ছে এই গানটির ভিডিও। আশা করছি, দর্শকদের গানটি ভালো লাগবে। ’

বাংলাদেশ সময়: ০৩৪২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।