ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বছরের শুরুতেই চমক ওম-মিমির বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
বছরের শুরুতেই চমক ওম-মিমির বিয়ে ওম সাহানি ও মিমি দত্ত

বছরের শুরুতেই টলিপাড়ায় বেজে উঠলো বিয়ের সানাই। চুপিসারেই বড় পর্দার অভিনেতা ওম সাহানির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ছোট পর্দার অভিনেত্রী মিমি দত্ত।

আগে থেকে কেউই তাদের বিয়ের কথা জানতে পারেনি। হঠাৎ করেই সামাজিকমাধ্যমে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন তারা। বছরের একেবারে শুরুর দিনে ইনস্টাগ্রামে জীবনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন মিমি। আইনি মতে বিয়ে সেরেছেন দু’জনে। টলিউডের লাভ বার্ডস সম্পর্ক নিয়ে রাখঢাক না করলেও তারা বিয়ে সারলেন একেবারেই চুপিসারে। আপাতত অনুরাগী, পরিচিতদের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা যুগল।

দু’জনের সম্পর্ক বহু বছরের। সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাক করতে দেখা যায়নি তাদের। একে অপরের সঙ্গে কাটানো মুহূর্ত দু’জনেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বহুবার। ‘প্রিয় তারকার অন্দরমহল’ এবং ‘দিদি নাম্বার ওয়ান’-এর মতো গেম শো-তে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে।  

আপাতত একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ওম। বাংলাদেশের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন ওম। এর মধ্যে রয়েছে ‘অঙ্গার’, ‘হিরো ৪২০’, ‘প্রেম কি বুঝিনি’, ‘পাষাণ’, ‘তুই শুধু আমার’। অন্যদিকে মিমিও ব্যস্ত সিরিয়ালের জগতে। ‘ভুতু’, ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’-সহ একাধিক মেগা ধারাবাহিকে দেখা গিয়েছে মিমিকে।  

একের পর এক বিয়ের অনুষ্ঠান লেগেই রয়েছে টলিউডে। খুব শিগগিরই সাতপাকে বাঁধা পড়তে চলছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাও বিয়ের কাউন্টডাউন শুরু করেছেন। জুপিটার বন্দ্যোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়ের প্রেমও পূর্ণতা পেতে আর বেশিদিন বাকি নেই। ইমন চক্রবর্তীও আগামী ফেব্রুয়ারিতে সামাজিকভাবে বিবাহ বন্ধনে বাধা পড়তে চলেছেন। তারই মাঝে আচমকা আইনি বিয়ের ছবি পোস্ট করে সকলকে চমকে দিলেন মিমি এবং ওম।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।