ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দাদার মরদেহের অপেক্ষায় ছোট্ট লুবাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
দাদার মরদেহের অপেক্ষায় ছোট্ট লুবাবা লুবাবা ও কাদের

প্রিয় দাদার মৃত্যুর সংবাদ শুনে অঝোরে কাঁদছে অভিনেতা কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দুইদিন আগে ভিডিও বার্তায় দাদার মৃত্যুর গুজবে ফেসবুক লাইফে এসে কেঁদে কেঁদে প্রতিবাদ জানিয়েছেন তিনি।

 

শনিবার (২৬ ডিসেম্বর) তার প্রিয় দাদাভাই সত্যি সত্যি চলে গেলেন ওপারে।

লুবাবার মা জাহিদা ইসলাম বাংলানিউজে জানান, দাদার মৃত্যুর খবর শুনে অঝোরে কাঁদছে লুবাবা। কিন্তু তাকে হাসপাতালে নেওয়া হয়নি। বাসায় রাখা হয়েছে তাকে।  

হাসপাতাল থেকে কাদেরের মরদেহ বাসার উদ্দেশ্যে রওনা দিলে বাসার নিচে অপেক্ষা করতে থাকে ছোট্ট লুবাবা। কাদেরকে বহনকারী অ্যাম্বুলেন্স বাসার নিচে পৌঁছালে কান্নায় ভেঙে পড়ে সে।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা আবদুল কাদের (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে।  কিংবদন্তি অভিনেতা আব্দুল কাদের হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। এছাড়া তিনি হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ নাটকে দুলাভাই চরিত্রেও দারুণ প্রশংসিত হন। ছিলেন ‘ইত্যাদি’র নিয়মিত শিল্পী। এছাড়া তিনি বহু নাটক-সিনেমা ও টিভি শোতে অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন।

আরও পড়ুন:

>> একজন আব্দুল কাদের এবং তার কমর্ময় জীবনের যত দ্যুতি

>> শিল্পকলায় শ্রদ্ধা জানানো হবে কাদেরকে

>> চলে গেলেন অভিনেতা আব্দুল কাদের

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০ 
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।